ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ২৪, ২০২৪ ১২:২১ এএম , আপডেট: মে ২৪, ২০২৪ ১২:২৭ এএম

 

নিজস্ব প্রতিবেদক::

উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম বলেছেন, শাসক নয়, জনগণের সেবক হিসেবে পাশে থাকতে চাই। আবারও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে স্মার্ট ও আধুনিক, আর্দশ উপজেলা গড়ে তুলবেন এবং উন্নয়ন কর্মকাণ্ডের ধারাবাহিকতা অব্যাহত রাখবে। সকলের পরামর্শক্রমে সমস্যাগুলো চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে তার কার্যকলাপ পরিচালনা করবেন বলে তিনি ভোটারদের আশ্বাস দেন।

বৃহস্পতিবার (২৩ মে) সকাল থেকে উপজেলার জালিয়া পালং ইউনিয়নের মাদারবনিয়া ও চাকমাপাড়াসহ বিভিন্ন গ্রাম, হাট-বাজার, পাড়া মহল্লাসহ বিভিন্ন স্থানে টিউবওয়েল প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করে এসব কথা বলেন তিনি।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৯ মে।

এবারও আসন্ন নির্বাচনকে ঘিরে ভাইস চেয়ারম্যান পদে উখিয়া উপজেলা পরিষদের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম টিউবওয়েল প্রতীক নিয়ে নেতাকর্মী ও সাধারণ মানুষদের নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে পথসভা, কুশল বিনিময়, গণসংযোগ, লিফলেট বিতরণ, উঠান বৈঠকসহ বিভিন্ন নির্বাচনী কর্মসূচিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এ সময় সাধারণ ভোটারা বলতে শোনা গেছে, নম্র, ভদ্র নিরাপদ ছেলে হিসেবে আবারো জাহাঙ্গীরকে ভোট দিলে ভালো হবে। তাছাড়া প্রতিটি ইউনিয়নে তার আত্মীয়-স্বজনের সংখ্যাও বেশি। সে সুবাধে বাড়তি সু্বিধাজনক অবস্থানে রয়েছে জাহাঙ্গীর।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ জনগণের সেবক হিসেবে পাশে থাকতে চাই : জাহাঙ্গীর আলম

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...