ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ২৩, ২০২৪ ৯:১৮ পিএম

 

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় আলি আকবর ডেইল ইউনিয়নের ঘাটকুল পাড়া এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে মোহাম্মদ আরাফাতের ছেলে ফরহাদুল ইসলাম আরজু (২০) নামে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৬ জন।
বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ২ টার দিকে কুতুবদিয়া আলি আকবর ডেইল ইউনিয়নের ঘাটকুল পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

 

আহতরা হলেন, আলি আকবর ডেইল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত নজরুল ইসলামের ছেলে শেফায়েত (৪০), গোলাম কুদ্দুসের ছেলে তাহশিপ (১৮), আনিচুর রহমানের ছেলে নিশাত (১৭), মোস্তাক আহমেদের ছেলে ফোরকাল আলি (১৮) ও মো. টিপুর ছেলে রিয়াদ(১৯)

জানা যায়, কুতুবদিয়া আলি আকবর ডেইল ইউনিয়নে ঘাটকুল পাড়া গ্রামে মহিলা ও বিষয়ক মন্ত্রণালয় অধীনে একসিলারেটিং প্রোটেকশন ফর চিলড্রেন (এপিসি) প্রকল্পের আওতায় শিশুশ্রম রোধে কমিটির আলোচনা সভায় ভাতের প্যাকেট বিতরণকে কেন্দ্র করে কথা কাটাকাটি। পরে স্থানীয় ইউপি সদস্য মোশাররফের নেতৃত্বে হামলা চালানো নয়। দু’পক্ষের ছুরি মারামারিতে ফরহাদ নামের একজন ঘটনাস্থলে মারা যান। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এ ঘটনায় তিনজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিষয়ে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির বলেন, কুতুবদিয়া আলি আকবর ডেইল ইউনিয়নে ঘাটকুল পাড়ায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে শিশু শ্রম রোদে কমিউনিটি পর্যায়ে আলোচনা সভায় বিরিয়ানির প্যাকেট বিতরণকে কেন্দ্র করে এই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এবং আহত ব্যক্তিদের কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...