ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ২৩, ২০২৪ ৪:১১ পিএম

 

পালংখালী প্রতিনিধি :
কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বৃহস্পতিবার (২৩) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

উপজেলার বর্তমান চেয়ারম্যানের মৃত্যুতে শোক প্রকাশ এবং মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামী ২৯ মে অনুষ্ঠেয় উখিয়ার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের মাইকিং-প্রচারণা বন্ধ রেখেছেন প্রার্থীগণ।

উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা গফুর উল্লাহ জানান, উখিয়ার গণমানুষের প্রতিনিধি ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের মৃত্যুতে জনপদে শোকের ছায়া নেমে এসেছে। এ অবস্থায় ভোটের প্রচার-প্রচারণা বন্ধ রাখা হয়েছে। মরহুমের জানাজা ও দাফন-কার্যক্রম সম্পন্ন না হওয়া পর্যন্ত মাইকিং বন্ধ রাখা হবে।

এদিকে মরহুমের জানাজার সময় পরিবর্তন করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। আগামীকাল (শুক্রবার) বেলা সাড়ে ১১টার পরিবর্তে বিকাল ৩টায় উখিয়া সরকারি উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর উখিয়া স্টেশন জামে মসজিদসংলগ্ন কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে।

লিভার জটিলতায় দীর্ঘদিন ধরে ভারতের দিল্লিতে উন্নত চিকিৎসা গ্রহণ করছিলেন তিনি। কিন্তু কোনো উন্নতি না হওয়ায় বেশ কিছু দিন আগে তাঁকে ভারত থেকে দেশে আনা হয়। এর পরে ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৬৮ বছর। ১ স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলে রেখে যান তিনি।

 

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...