ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ২৩, ২০২৪ ২:৫৭ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফ উপজেলার রঙ্গীখালী এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ মোঃ আরমান (২৪) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।
আটক আরমান টেকনাফ সদর ইউনিয়নের শীলবনিয়া পাড়ার বাসিন্দা সৈয়দ আলমের ছেলে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া)মোঃ আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান,বৃহস্পতিবার (২৩মে) ভোররাতে
গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়,টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ রঙ্গীখালী এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।এমন তথ্যে র‌্যাব-হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ঐ এলাকায় অভিযান চালায়।এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে এক মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়।তার অপর এক সহযোগী কৌশলে দ্রুত পালিয়ে যায়।পরে ধৃতের দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা প্লাষ্টিকের ব্যাগ হতে৪০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে জানা যায়,আটক এবং পলাতক মাদক কারবারী দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়ের সাথে জড়িত।তারা পরস্পর যোগসাজসে মাদকদ্রব্য ইয়াবা পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজেদের হেফাজতে মজুদ করে থাকে।পরবর্তীতে মজুদকৃত ইয়াবার চালান কক্সবাজারের উখিয়ায় বিক্রয়ের পাশাপাশি তারা আর্থিকভাবে অধিক লাভবান হওয়ার জন্য নানাবিধ অভিনব পন্থায় মাদক উখিয়া থেকে কক্সবাজারের বিভিন্ন জায়গায় নিয়ে এসে বিক্রয় করে থাকে বলে জানায়।
তিনি আরও জানান,উদ্ধারকৃত ইয়াবাসহ আটক ও পলাতকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...