ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ২০, ২০২৪ ২:৪৭ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফে বাহারছড়া শীলখালি এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি, অপহরণ ও অস্ত্র মামলাসহ ১০ মামলার পলাতক আসামী কুখ্যাত ডাকাত মোর্শেদ নামের এক ব্যক্তিকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন,টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড উত্তর শিলখালীর মৃত নুর কবির প্রকাশ নুরুল কবিরের মোর্শেদ আলম প্রকাশ মোরশেদ (২২)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)
মুহাম্মদ ওসমান গনি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,রবিবার (১৯ মে) রাতে টেকনাফ বাহারছড়া তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) দস্তগীর হোসেন চৌধুরীর নেতৃত্বে একদল চৌকষ পুলিশ দীর্ঘ ৮ ঘন্টা বিশেষ অভিযান পরিচালানা করে টেকনাফ থানার সিআর মামলা নং-১৩৯/২২, তারিখ- ০৩ অক্টোবর, ২০২৩; ধারা-৩৯৫/৩৯৭/৩৪ পেনাল কোড, মামলা নং-৩/৬৩১, তাং- ০১/০৭/২০২২ ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইন 19A/19(f), মামলা নং-৬৯/৫৮৩, তাং- ১৯/০৬/২০২২, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড, মামলা নং-১৩/৯৫, তাং- ০৫/০২/২০২১, ধারা-৩৮০/৪৬১ পেনাল কোড, মামলা নং-২/২৩৩, তাং- ০১/০৫/২০২৪ ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইন; 19A/19(f), মামলা নং-৩৭/২১৫, তাং- ২৩/০৪/২০২৪, ধারা-৩৬৫/৩৮৫/৩৪ পেনাল কোড, মামলা নং-৫৫/১৭২, তাং- ২৮/০৩/২০২৪; ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইন; 19(f), মামলা নং-৫৬/১৭৩, তাং- ২৮/০৩/২০২৪, ধারা-৭/৮/৩০ নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধিত ২০২০); তৎসহ ৩২৩/৩৬৫/৩৮৫/৩৪ পেনাল কোড এর পলাতক আসামী মোর্শেদ বাহিনীর প্রধান কুখ্যাত ডাকাত মোর্শেদ আলম প্রকাশ মোরশেদ (২২) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পরবর্তী জিজ্ঞাসাবাদে টেকনাফ থানাধীন বাহারছড়া ইউপির উত্তর শিলখালীর পূর্ব পাড়া থেকে ধৃত আসামী মোর্শেদ আলমের বসত ঘরের ভিতর মাটির নিচ থেকে তার দেখানো মতে ১টি দেশীয় তৈরী এলজি, ১টি দেশীয় তৈরী একনলা বন্দুক এবং ১ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

এই বিষয়ে টেকনাফ মডলে থানার মামলা নং-৪৩/২৭৪, ইং ২০/০৫/২০২৪ তারিখ, ধারা- 19A/19(f) The Arms Act, 1878 ধারায় রুজু করা হয়।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত একাধিক মামলার আসামীকে মোরশেদ কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...