ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ১৪, ২০২৪ ১১:০৫ এএম

 

টেকনাফ (কক্সবাজার)প্রতিনিধি।
পাওনা টাকা এবং পূর্ব শত্রুতার জের ধরে আব্দুর রাজ্জাক (৪৫) নামের এক ব্যক্তিকে দুবৃত্তের হামলায় হত্যা করা হয়েছে। সোমবার (১৩ মে) বিকাল ৪টায় মহেশখালীয়া পাড়া সড়কে এ ঘটনা ঘটে। নিহত আবদুর রাজ্জাক টেকনাফ সদর ইউনিয়নের তুলাতলী গ্রামের মৃত আমির আহমদের ছেলে।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি জানান, ভিকটিম আবদুর রাজ্জাক তার বন্ধু মো: আলীসহ সোমবার বিকালে তুলাতলী নিজ গ্রাম থেকে বটতলি বাজারে যাওয়ার পথে সদর ইউপিস্থ মহেষখালীয়াপাড়া গ্রামে ভিকিটিমকে গতিরোধ করে পূর্ব শত্রুতার জের ধরে নতুন পল্লান পাড়ার আবদুস সালামের ছেলে সাহাব উদ্দিন, আমান উল্লাহ ও সেলিম ভিকটিমকে লাঠি দ্বারা মারতে মারতে গ্রামের ভিতর নিয়ে যায়। পরবর্তীতে সন্ধ্যায় স্থানীয় লোকজন ভিকটিমকে গুরুতর আহত অবস্থায় শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নসহ মহেশখালীয়া পাড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে টেকনাফ মডেল থানা থেকে পুলিশ ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তত এবং লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...