ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ১২, ২০২৪ ৯:৪০ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলায় ৫ বছরের সাজা ও ১,০০০ টাকা অর্থদন্ডপ্রাপ্ত এক নারী পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃত আসামি হলেন, উপজেলার হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ওয়াব্রাং এলাকার মোঃ হানিফের মেয়ে ও মুহাম্মদ হাসানের স্ত্রী মরিয়ম খাতুন (২৭)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,চট্রগ্রাম (সিএমপি) কোতোয়ালী থানার মামলা নং-২৮ (০৫)০১, জিআর নং ৫১৪/১১, প্রসেস নং ৩৩৪/১৯, ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(খ) মোতাবেক সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মরিয়ম খাতুনকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার তৎপরতা অব্যাহত রাখে। র‌্যাবের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী কক্সবাজারের টেকনাফ থানাধীন ওয়াব্রাং এলাকায় অবস্থান করছে।
এমন সংবাদের ভিত্তিতে শনিবার (১১ মে) রাতে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মরিয়ম খাতুন (২৭) কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দায়েরকৃত মামলায় বিজ্ঞ আদালত কর্তৃক ৫ বছরের সাজা ও ১,০০০ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রমে কারাদন্ড প্রদান করা হয়েছে।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...