ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ১২, ২০২৪ ৭:৪৫ পিএম

 

প্রেস বিজ্ঞপ্তিঃ
দৈনিক প্রথম আলোর কক্সবাজারের অফিস প্রধান ও সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস রানা এবং টেকনাফ সাংবাদিক ইউনিটির সদস্য আব্দুল কাইয়ুম এর মমতাময়ী মা ইন্তেকাল করেছেন।(ইন্না-লিল্লাহি ওয়াইন্নাহ ইলাইহি রাজিউন)।রবিবার (১২ মে) সকাল ৯টার দিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি ।
আজ রাত সাড়ে ৮ টায় টেকনাফ পূর্ব ডেইল পাড়া মসজিদ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হবে।
মহান আল্লাহ মরহুমাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন এবং শোক সন্তপ্ত পরিবারকে এই শোক সহিবার তৌফিক দান করুন,আমিন। তাঁর মৃত্যুর খবরে সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।
দৈনিক প্রথম আলোর কক্সবাজারের অফিস প্রধান ও সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস রানা এবং টেকনাফ সাংবাদিক ইউনিটির সদস্য আব্দুল কাইয়ুম এর মমতাময়ী মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা হাফেজ মুহাম্মদ কাশেম, উপদেষ্টা মুহাম্মদ ছিদ্দিকুর রহমান,উপদেষ্টা গিয়াস উদ্দিন, উপদেষ্টা জেড করিম জিয়া,সভাপতি মাওলানা সাইফুল ইসলাম সাইফী, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম, সহ-সভাপতি ছৈয়দুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ সেলিম,সিনিয়র যুগ্ম সম্পাদক ফরহাদ আমিন, যুগ্ম সম্পাদক সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, সাংগঠনিক সম্পাদক জসিম মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক এম আবদুল হক,অর্থ সম্পাদক আব্দুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম আমান উল্লাহ আমান, দপ্তর সম্পাদক রহিম উল্লাহ, সমাজ কল্যান সম্পাদক নুরুল আমিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এটিএন ফায়সাল, ধর্ম বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ, নির্বাহী সদস্য মো. আমিন, সাধারণ সদস্য মো. হারুন সিকদার, নোমান হাশেমী ও মোহাম্মদ শাহজাহান প্রমূখ।

এক শোক বার্তায় টেকনাফ সাংবাদিক ইউনিটি পরিবার মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...