ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ৪, ২০২৪ ১:১৬ পিএম

 

আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেন তাঁর স্বামী মুহাম্মদ ইমাদ।

শুক্রবার (৩ মে) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম মুমতাহিনা মুহনা। সে খুলনা জেলার মুহাম্মদ মোস্তফা ও মনোয়ারা বেগম দম্পতির মেয়ে।

নিহতের স্বামী ইমাদ জানান, ফ্রি ফায়ারে পরিচয় হয় খুলনার মেয়ে মুমতাহিনার সাথে, ৬ মাস আগে তাদের বিয়ে হয়।

গত বৃহস্পতিবার রাত ১১ টার দিকে ঘরের দরজা বাহিরে তালা দিয়ে হ্নীলা বোনের বাড়িতে বেড়াতে যায়। বোনের বাড়িতে গিয়ে নিহত স্ত্রীর মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও ফোন রিসিভ না করায় সকালে দ্রুত ইমাদ ঘরে এসে দরজার তালা খুলে দেখে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে নিহতের মৃতদেহ । পরে সে ঝুলন্ত অবস্থা থেকে মৃতদেহটি নামান বলে জানায় ইমাদ।

কেন একজন মেয়েকে ঘরে তালাবদ্ধ করে রেখেছে? এর ভেতরের অনেক রহস্য থাকতে পারে বলে দাবি করেন স্থানীয়রা।

নিহতের স্বামী ও তার শাশুড়ীকে আইনশৃংখলা বাহিনী জিজ্ঞাসাবাদ করলেই মূল রহস্য বের হয়ে আসবে বলে জানান স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য বাদশাহ মিয়া বলেন,স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মৃতদেহের গলায় দাগ দেখেছি, তবে বিস্তারিত তেমন কিছু জানি না। মূল রহস্য কি সেটা প্রশাসন তদন্ত করে বের করতে পারবে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি উপ-পরিদর্শক শাহাদাত সিরাজী বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি, মরদেহের সুরতহাল শেষে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...