ডেস্ক নিউজ
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪ ৯:১৩ পিএম

নিজস্ব প্রতিনিধি।

কক্সবাজারের উখিয়ায় যুবলীগের উদ্যোগে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শনিবার বিকালে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত হয়।উক্ত কর্মী সভায় সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি ইমাম হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

বক্তব্য দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কামাল উদ্দিন মিন্টু,উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডঃ জমির আহমদ,উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমিনুল হক আমিন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক রাসেল চৌধুরী,উখিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নেসা বেবি ও রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালা উদ্দিন প্রমুখ।পুরো অনুষ্ঠান পরিচালনা করেন উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য সরওয়ার কামাল পাশা।

আসন্ন উপজেলা পরিষদ নিবার্চনে দলীয় মনোনীত উপজেলা চেয়ারম্যান  পদপ্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীকে বিজয়ী  করতে একযোগে কাজ করতে হবে।উখিয়া উপজেলা যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...