ডেস্ক নিউজ
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪ ৬:০২ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফের বড়ডেইল এলাকায় অভিযান চালিয়ে মিয়ানমারে পাচারের সময় বিপুল পরিমাণ খাদ্যদ্রব্য ও ঔষুধ জব্দ করেছে বাংলাদেশ কোস্টগার্ড।
বুধবার(১০ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে:কমান্ডার বিএন মো:সুয়াইব বিকাশ।

তিনি জানান, বুধবার (১০এপ্রিল) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড আউটপোস্ট বাহারছড়া কর্তৃক বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল এলাকায় একটি বিশেষ অভিযান চালায়।অভিযান চলাকালীন ঐ এলাকার সমুদ্র তীরবর্তী সংলগ্ন একটি জমিতে মিয়ানমারে পাচারের সময়১৩০ লিটার সোয়াবিন তেল,২৩০৪প্যাকেট বিস্কুট,১৬প্যাকেট সেমাই, ০৮ প্যাকেট পুষ্টি সুজি, ৮০০পিস গ্যাস লাইট,১২৮০পিস ব্লেড, ১৬ কেজি তামাক পাতা, ২২ বস্তা পান এবং বিভিন্ন ঔষধ (২৬৫২ পাতা ট্যাবলেট, ৪৯২ বোতল সিরাপ, ৪৪৩ পিস ক্রিম,২৬পিস ভ্যাকসিন ও ৬৩ টি ইনজেকশন)জব্দ করা হয়। কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান,জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ কাস্টমস শুল্ক গুদামে হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...