ডেস্ক নিউজ
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪ ১১:৫৪ পিএম

 

নিজস্ব প্রতিনিধি।
চকরিয়ার ডুলাহাজারায় ইফতারের আগমুহূর্তে মো: রহমান (৩৫) নামের এক যুবককে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে গিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ মার্চ) বিকাল ৫ টায় ডুলাহাজারা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত রহমান ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী ২নং ওয়ার্ড এলাকার ইউসুফের ছেলে।

স্থানীয় চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর জানান-বিকাল সাড়ে ৫টার দিকে ডুলাহাজারা বাজারে যুবক রহমান ইফতার করার জন্য অবস্থান করেন। ওই সময় রিজার্ভ পাড়ার একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাকে তুলে যায় যায়। এ সময় স্থানীয়রা
বাঁধা দিলে তাদের উপর হামলা করে। মূলত ২নং ওয়ার্ড রিজার্ভ পাড়ার চিহ্নিত ডাকাতের বিরুদ্বে যারাই কথা বলে তাদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। নিহত রহমান এসব ডাকাতের বিরুদ্ধে সোচ্চার ছিল।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ডুলাহাজারা ইউনিয়নের রিজার্ভপাড়া রেললাইনের পাশ থেকে রহমান নামের একজন যুবকের লাশ উদ্ধার করা হয়।তার শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে। এই হত্যাকাণ্ডে যারাই জড়িত ইতিমধ্যে তাদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে। যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...