ডেস্ক নিউজ
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪ ৩:৩৭ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফ পৌরসভার কে কে পাড়া এলাকা অভিযান চালিয়ে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে চোরাইপথে পার্শ্ববর্তী দেশে অকটেন পাচারকালে টয়োটা নোহা গাড়ীসহ ১১টি ড্রামে সর্বমোট ৫৭২ লিটার অকটেন জব্দ করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,বুধবার (২০মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল টেকনাফ পৌরসভাস্থ ৩নং ওয়ার্ডের কে কে পাড়া এলাকায় অবৈধভাবে চোরাইপথে পার্শ্ববর্তী দেশে অকটেন পাচার রোধে একটি অভিযান পরিচালনা করে। এ সময় উক্ত এলাকায় কস্তুরী হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর একটি টয়োটা নোহা গাড়ী তল্লাশী করে গাড়ির ভিতর রক্ষিত অবৈধভাবে পাচারের উদ্দেশ্যে ১১টি ড্রামে সর্বমোট ৫৭২ লিটার অকটেন উদ্ধার করতে সক্ষম হয় র‌্যাবের আভিযানিক দল। এখানে উল্লেখ্য যে, আভিযানিক দলের উপস্থিতি আন্দাজ করতে পেরে পাচারকারীরা গ্রেফতার এড়ানোর লক্ষ্যে গাড়ি এবং গাড়িতে থাকা পাচারের উদ্দেশ্য অকটেন ফেলে পালিয়ে যায়। গাড়ির মালিক, চালক এবং পাচারকারীদের সনাক্তকরণের কার্যক্রম অব্যাহত রয়েছে।
তিনি আরো জানান,পাচার কাজে ব্যবহৃত নোহা গাড়ীটিসহ উদ্ধারকৃত অকটেন জিআর নং ৩৬/২৪ মূলে টেকনাফ শুল্ক গুদামে হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...