ডেস্ক নিউজ
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪ ১০:২৭ পিএম

 

টেকনাফ প্রতিনিধি:
পবিত্র মাহে রমজান উপলক্ষে টেকনাফ পৌরসভায়
অসহায়, দুঃস্থ ও গরীবদের মাঝে ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে টেকনাফ পৌরসভার পুরান পল্লান পাড়া ২নং ওয়ার্ডে উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মোহাম্মদ মামুনের আয়োজনে, নারী নেত্রী সমাজ সেবিকা কুলসুমা বেগমের সার্বিক সহযোগিতায় অসহায়, দুঃস্থ ও গরীবদের মাঝে বিতরণ উপলক্ষে পুরান পল্লান পাড়ার নারী নেত্রী কুলসুমা বেগমের নিজ বাড়িতেই এই ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সালেহ আহমদ। এময় উপস্থিত ছিলেন বন্দর ব্যবসায়ী মোহাম্মদ শাহজাহান বিএ, সমাজ সেবিকা ও শিক্ষিকা নুপুর বড়ুয়া, সমাজ সেবক আব্দুল করিম, আমির হোসেন প্রকাশ ভিডিপি আমির হোসেন। এছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ।

ব্যবসায়ী মোহাম্মদ শাহজাহান বিএ বলেন, আল্লাহর রহমতে এলাকা ও বাহিরে সবদিকে অসাধারণ ভূমিকা রাখছে সাংবাদিক মামুন। আমরাও এলাকার লোকজন যেকোন কাজে তাকে পায়। ভাল কাজ করতে আমরা সবসময় প্রস্তুত তাই যেকোন কাজে যেকোন পরামর্শের জন্য আমাদেরকে ডাকবেন আমরা সাথে সাথে সাড়া দিব ইনশাহআল্লাহ। পরিশেষে আমি সহ সকলে আল্লাহর দরবারে আপনার জন্য দোয়া কামনা করছি।

শিক্ষিকা নুপুর বড়ুয়া বলেন, মামুন এলাকা তথা টেকনাফে যা যা করে যাচ্ছে সব একেকটা ইতিহাস। সততা থাকলে সবকিছু সম্ভব যার উদাহারন হল মামুন। কারণ মামুনের কথা ও অনুরোধ কেউ ফেলে দেইনা। তাই তার কাছে আসলে কেউ খালি হাতে ফিরেনা। সবার সাথে তার সু-সম্পর্ক রয়েছে। সে সবসময় নিজের শ্রম দিয়ে মানুষের জন্য বিনামূল্যে কাজ করে। তাই বলব যেকোন বিপদ আপদে আপনারা মামুনকে জানালে ওনি অবশ্যই আপনাদের পাশে দাঁড়াবে এটা আমাদের দৃঢ় বিশ্বাস।

নারীনেত্রী কুলসুমা বেগম বলেন, মামুনের সততার ও সেবা দেওয়ার কথা বলে বলে শেষ করতে চাইলেও শেষ হবেনা। তাছাড়া কাজের মাধ্যমে তুমি অহরহ প্রমাণ করে দিচ্ছ যে টাকা ছাড়া মানুষ সেবা পায় যে সেটা। আর এটাও প্রমাণ করতেছ যে টাকা থাকলেও যেগুলো অন্যরা করতে পারতেছেনা সেগুলো আল্লাহর রহমতে তুমি করে দেখাচ্ছ। আমার একটাই অনুরোধ আমৃত্যু তুমি মানুষের জন্য কাজ করে দাও। বিনিময়ে দোয়া পাবে। এ দোয়া আল্লাহর রহমত সাথে মা-বাবার দোয়া তুমার সাথে থাকলে পৃথীবিতে তুমার আর কোনকিছুর দরকার আছে বলে আমি মনে করিনা।

প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী সালেহ আহমদ বলেন, শুধু এলাকায় কেন সবখানে সততা নিয়ে সকলের পাশে দাড়াচ্ছে আমাদের এলাকার গর্ব মামুন। আমরাও সবসময় তার সহযোগিতা পায়। এভাবে সততা নিয়ে দোয়ার মাধ্যমে তুমি সকলের পাশে দাঁড়াবে এটা আমরা সবসময় কামনা করি। আমরা তুমার সাথে আছি, আগামীতেও থাকব ইনশাহআল্লাহ। এছাড়া এলাকার সবার উচিত এলাকার স্বার্থে সকল ভেদাভেদ ভুলে কাঁধে কাজ মিলিয়ে তার পাশে থেকে এলাকা তথা সকলের উন্নয়নের জন্য কাজ করা।
টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মোহাম্মদ মামুন বলেন, আমি এলাকার একজন বাসিন্দা হিসেবে সকলকে সাথে নিয়ে আমার দায়িত্বটুকু পালন করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ পবিত্র রমজানের এ দিনে জুমার নামাজ শেষে অসহায়, দুঃস্থ ও গরীবদের মাঝে সাধ্যমতে ইফতার খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। তাতে যারা সহযোগিতা করে পাশে থেকেছে সকলের প্রতি আমি চিরকৃতজ্ঞ। এছাড়াও নিজ এলাকায় কাউন্সিলর নির্বাচন করাকালীন ঘরে ঘরে গিয়ে আপনাদের ভোট চেয়ে আপনাদের ওয়াদা দিয়ে বলেছিলাম কাউন্সিলর নির্বাচিত হলে বা না হলে আপনাদের পাশে থেকে আল্লাহর সন্তুষ্টির জন্য বিনামূল্যে সেবা দিয়ে যাব। আল্লাহর রহমতে মা-বাবা, মুরুব্বি, শুভাকাঙ্খীদের দোয়ায়ে আমার দেওয়া সেই ওয়াদা আল্লাহর রহমতে রেখে সেবা দিয়ে যাচ্ছি। পাশাপাশি এলাকার বাসিন্দা ও স্থানীয় সংবাদকর্মী হিসেবে একটা দায়িত্ব ত আছেই। বাকীটা আল্লাহর মর্জি। আপনাদের পাশে আগেও ছিলাম, এখনো আছি, আগামীতেও থাকব ইনশাহআল্লাহ। আপনারা যেকোন সমস্যায় আমার কাছে আসবেন, বিনামূল্যে আমার সেবা নিবেন। আপনার সমস্যার কতা আমাকে না জানালে ত আমি জানবনা। আল্লাহর রহমত, মা-বাবা, মুরুব্বি শুভাকাঙ্খীদের দোয়ায়ে এলাকাবাসীর সেবায় আল্লাহর সন্তুষ্টিমূলক কার্যক্রম চলমান থাকবে, আমৃত্যু চেষ্টাও করে যাব ইনশাহআল্লাহ।

পাঠকের মতামত

  • উখিয়ায় সাতলাখ পিস ইয়াবা উদ্ধারঃ গ্রেফতার-৪
  • টেকনাফে পুলিশের অভিযানে একাধিক মামলার পলাতক আসামি মোরশেদ অস্ত্র-গুলিসহ গ্রেফতার
  • মেরিন ড্রাইভ সড়কে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতা সহ নিহত-২
  • উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযানঃহ্যান্ডগ্রেনেড, ওয়াকিটকি, অস্ত্র ও গুলিসহ আরসা’র চার সন্ত্রাসী আটক
  • টেকনাফে র‌্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১
  • এভারেস্ট জয় করেছেন চট্টগ্রামের বাবর
  • সংস্কার অভাবে মরণ ফাঁদে পরিণত রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক
  • সারা দেশের নাগরিক সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের সুফল পাবে : প্রধান বিচারপতি
  • টেকনাফ উপজেলা কৃষি কর্মকর্তার নানা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ
  • টেকনাফে পুলিশের অভিযানে একাধিক মামলার পলাতক আসামি মোরশেদ অস্ত্র-গুলিসহ গ্রেফতার

               আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে বাহারছড়া শীলখালি এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি, অপহরণ ও অস্ত্র ...

             আরস সন্ত্রাসীদের আস্তানায় তল্লাশী চালিয়ে  ৪ টি হ্যান্ডগ্রেনেড,২টি একনলা বন্দুক,৪টি ওয়ান শুটারগান,১টি দেশীয় তৈরি এস ...

    সারা দেশের নাগরিক সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের সুফল পাবে : প্রধান বিচারপতি

              অনলাইন ডেস্ক কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে বিচারপ্রার্থীদের জন্য নির্মিত বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’ ...

    টেকনাফ উপজেলা কৃষি কর্মকর্তার নানা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ

               আব্দুস সালাম,টেকনাফ( কক্সবাজার) কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে কর্মরত কৃষি কর্মকর্তা জাকিরুল ইসলামের বিরুদ্ধে সরকারী ...