ডেস্ক নিউজ
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪ ২:৫৩ পিএম

মুকুল কান্তি দাশ,চকরিয়া:
কক্সবাজারের চকরিয়ায় নদীর পাড় থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ এখনও পরিচয় নিশ্চিত করতে পারেনি। পুলিশ ধারণা করছে শিশুটির বয়স আনুমানকি বয়স ১০-১২ বছর। তার পরণে স্কুল ড্রেস রয়েছে।বুধবার (১৩ মার্চ) সকাল ১০ টার দিকে চকরিয়া উপজেলার উপকুলীয় এলাকা বদরখালী ইউনিয়নের মাতামুহুরী নদীর পাড়স্থ ফেরিঘাট থেকে ওই শিশু লাশ উদ্ধার করা হয়।
চকরিয়া থানার অপারেশন অফিসার (এসআই) রাজিব সরকার বলেন, বদরখালী ইউনিয়নের ফেরিঘাটস্থ নদীর পাড়ে এক শিশুর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা আমাদের খবর দেয়। পরে পুলিশ গিয়ে শিশুর লাশ উদ্ধার করে।
তিনি আরও বলেন, শিশুর বয়স আনুমানিক ১০-১২ বছর হবে। তার পরণে স্কুলে ড্রেস (গায়ে সাধা শার্ট আর এশ কালারের পেন্ট) ছিলো। পুলিশের প্রাথমিক সুরতহাল রিপোর্টে শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে আসলে জানতে পারবো মৃত্যুর কারণ। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হবে বলেও জানান তিনি।###

 

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...