ডেস্ক নিউজ
প্রকাশিত: মার্চ ৬, ২০২৪ ৬:৪৬ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফ পৌরসভা কায়ুকখালী খাল থেকে নিখোঁজের তিনদিন পর অর্ধগলিত এক ইজিবাইক (টমটম) চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তি হলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কাটাবুনিয়া গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে মো.মোস্তাক মিয়া (২৭)।

বুধবার (৬ মার্চ) দুপুরে টেকনাফ পৌরসভা কায়ুকখালী খাল থেকে এই মৃতদেহটি স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয়।

জেলে আবুল হোসন বলেন, সকালে মাছ ধরার জন্য ইসলামবাদ সংলগ্ন কায়ুকখালী খালে প্রতিদিনের মতো মাছ শিকার করি। হঠাৎ ভাসমান অবস্থায় একটি অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে থানা নিয়ে যায়।

নিহত টমটম চালকের ভাই মোজাহার মিয়া বলেন, রবিবার (৩মার্চ) রাতে মোস্তাক মিয়া গোদারবিল ফায়ার সার্ভিস সংলগ্ন অটো গ্যারেজ থেকে টমটম চালাতে রাতে বের হয়। পরে গভীর রাত পর্যন্ত সে বাড়িতে না এলে আমরা সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুজি করি।কিন্তু কোথাও খোঁজ না পেয়ে পরের দিন এসে আমরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি। আজ বুধবার দুপুরে একটি মৃতদেহের খরব পেয়ে প্রাথমিকভাবে ভাইয়ের মাথা ও নখের আঘাত দেখে চিহ্নিত করা হয়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, দুপুরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি টেকনাফ পৌরসভা ইসলামাবাদ সংলগ্ন কায়ুকখালী খালে একটি অর্ধগলিত মৃতদেহ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম স্থানীয়দের সহযোগিতায় মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...