ডেস্ক নিউজ
প্রকাশিত: মার্চ ৬, ২০২৪ ৮:১৪ এএম

 

টেকনাফ প্রতিনিধি :
টেকনাফ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন পল্লানপাড়া,বৈদ্যেরঘোনা এলাকায় টিউবওয়েল থেকে পানি আনতে গেলে ইভিটিজিং ও শ্লীলতাহানির চেষ্টায় বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক নারীসহ ২জন আহত হয়েছে। এসময় বসত বাড়ীতে হামলা ও ভাংচুর চালিয়েছে সন্ত্রাসীরা।সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ২জনকে উদ্ধার করে প্রতিবেশীরা চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসাপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত শাকের আলম বাদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়,গত সোমবার (৪মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন পল্লানপাড়া,বৈদ্যেরঘোনা এলাকায় টিউবওয়েল থেকে নাছিমা আক্তার (২০) নামে এক নারী নিত্যদিনের মতো পানি নিতে গেলে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা পূর্বের মতো অশ্লীল শব্দ ব্যবহার করে ইভটিজিং ও শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় নাছিমা তাকে একা পেয়ে পূর্বের মতো অশ্লীল শব্দ ব্যবহারের প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে ওই এলাকার সন্ত্রাসী মাদক ও মানব পাচারকারী রশিদ (৩০),হোছাইন (২২),ইয়াছিনের স্ত্রী রাবিনা (১৯), ইয়াছিন (২৫), সাইফুল (২৫) সহ অজ্ঞাত নামা বহিরাগত আরো ২/৩ জন দলবদ্ধভাবে ধারালো কিরিচ, লোহার রড, হাতুড়ি ও কাঠের বাটাম হাতে নিয়ে অতর্কিতভাব আমি ও আমার কন্যা নাছিমা আক্তার (২০) এর বসত বাড়ীতে প্রবেশ করে এলোপাতাড়ি মারধর করে বাড়ির আসবাবপত্র ভাংচুর করে বিপুল পরিমাণ ক্ষতিসাধন করে। এসময় বাড়িতে থাকা নগদ ৬০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণলংকার (চেইন-কানের দোল) নিয়ে ফেলে। এসময় আমার মেয়ের শোর-চিৎকারে আমি এগিয়ে গেলে সন্ত্রাসীরা ধারালো কিরিচ দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় সজোরে কোপ মেরে লক্ষ্য ভ্রষ্ট হয়ে কপালে ডান পাশে পড়ে রক্তাক্ত জখম হয়। একপর্যায়ে আমি মাটিতে লুটিয়ে পড়লে অন্যান্যদের হাতে থাকা হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারধর করে আমার ডান হাতসহ শরীরের বিভিন্ন স্থানে থেতলানো ও রক্তাক্ত জখম করে। আমার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীদের কবল থেকে আমাকেসহ আমার কন্যা নাছিমা আক্তারকে উদ্ধার করে। এ ঘটনার বিষয়ে কোথাও বিচার প্রার্থী ও আইনের আশ্রয় নিলে এই ঘটনার পুনরাবৃত্তি ঘটাবে বলে বিভিন্ন ভয়-ভীতি ও হুমকি প্রদান করে ঘটনাস্থল থেকে সন্ত্রাসীরা দ্রুত চলে যায়।
এ ঘটনার পর পর খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশের এএসআই নাসির উদ্দিন সঙ্গিয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন।এ ঘটনার বিষয়ে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তদন্তাধীন রয়েছে।

পাঠকের মতামত

  • মেরিন ড্রাইভ সড়কে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতা সহ নিহত-২
  • উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযানঃহ্যান্ডগ্রেনেড, ওয়াকিটকি, অস্ত্র ও গুলিসহ আরসা’র চার সন্ত্রাসী আটক
  • টেকনাফে র‌্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১
  • এভারেস্ট জয় করেছেন চট্টগ্রামের বাবর
  • সংস্কার অভাবে মরণ ফাঁদে পরিণত রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক
  • সারা দেশের নাগরিক সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের সুফল পাবে : প্রধান বিচারপতি
  • টেকনাফ উপজেলা কৃষি কর্মকর্তার নানা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ
  • বাংলাদেশি দুই চাকমা যুবককে নাফনদী থেকে অপহরণ
  • শাহপরীরদ্বীপের মোহনায় কোস্টগার্ডের অভিযানে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক-৪
  •          আরস সন্ত্রাসীদের আস্তানায় তল্লাশী চালিয়ে  ৪ টি হ্যান্ডগ্রেনেড,২টি একনলা বন্দুক,৪টি ওয়ান শুটারগান,১টি দেশীয় তৈরি এস ...

    সারা দেশের নাগরিক সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের সুফল পাবে : প্রধান বিচারপতি

              অনলাইন ডেস্ক কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে বিচারপ্রার্থীদের জন্য নির্মিত বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’ ...

    টেকনাফ উপজেলা কৃষি কর্মকর্তার নানা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ

               আব্দুস সালাম,টেকনাফ( কক্সবাজার) কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে কর্মরত কৃষি কর্মকর্তা জাকিরুল ইসলামের বিরুদ্ধে সরকারী ...

    শাহপরীরদ্বীপের মোহনায় কোস্টগার্ডের অভিযানে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক-৪

               আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপে অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ ...