ডেস্ক নিউজ
প্রকাশিত: মার্চ ৬, ২০২৪ ৮:১৪ এএম

 

টেকনাফ প্রতিনিধি :
টেকনাফ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন পল্লানপাড়া,বৈদ্যেরঘোনা এলাকায় টিউবওয়েল থেকে পানি আনতে গেলে ইভিটিজিং ও শ্লীলতাহানির চেষ্টায় বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক নারীসহ ২জন আহত হয়েছে। এসময় বসত বাড়ীতে হামলা ও ভাংচুর চালিয়েছে সন্ত্রাসীরা।সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ২জনকে উদ্ধার করে প্রতিবেশীরা চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসাপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত শাকের আলম বাদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়,গত সোমবার (৪মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন পল্লানপাড়া,বৈদ্যেরঘোনা এলাকায় টিউবওয়েল থেকে নাছিমা আক্তার (২০) নামে এক নারী নিত্যদিনের মতো পানি নিতে গেলে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা পূর্বের মতো অশ্লীল শব্দ ব্যবহার করে ইভটিজিং ও শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় নাছিমা তাকে একা পেয়ে পূর্বের মতো অশ্লীল শব্দ ব্যবহারের প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে ওই এলাকার সন্ত্রাসী মাদক ও মানব পাচারকারী রশিদ (৩০),হোছাইন (২২),ইয়াছিনের স্ত্রী রাবিনা (১৯), ইয়াছিন (২৫), সাইফুল (২৫) সহ অজ্ঞাত নামা বহিরাগত আরো ২/৩ জন দলবদ্ধভাবে ধারালো কিরিচ, লোহার রড, হাতুড়ি ও কাঠের বাটাম হাতে নিয়ে অতর্কিতভাব আমি ও আমার কন্যা নাছিমা আক্তার (২০) এর বসত বাড়ীতে প্রবেশ করে এলোপাতাড়ি মারধর করে বাড়ির আসবাবপত্র ভাংচুর করে বিপুল পরিমাণ ক্ষতিসাধন করে। এসময় বাড়িতে থাকা নগদ ৬০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণলংকার (চেইন-কানের দোল) নিয়ে ফেলে। এসময় আমার মেয়ের শোর-চিৎকারে আমি এগিয়ে গেলে সন্ত্রাসীরা ধারালো কিরিচ দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় সজোরে কোপ মেরে লক্ষ্য ভ্রষ্ট হয়ে কপালে ডান পাশে পড়ে রক্তাক্ত জখম হয়। একপর্যায়ে আমি মাটিতে লুটিয়ে পড়লে অন্যান্যদের হাতে থাকা হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারধর করে আমার ডান হাতসহ শরীরের বিভিন্ন স্থানে থেতলানো ও রক্তাক্ত জখম করে। আমার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীদের কবল থেকে আমাকেসহ আমার কন্যা নাছিমা আক্তারকে উদ্ধার করে। এ ঘটনার বিষয়ে কোথাও বিচার প্রার্থী ও আইনের আশ্রয় নিলে এই ঘটনার পুনরাবৃত্তি ঘটাবে বলে বিভিন্ন ভয়-ভীতি ও হুমকি প্রদান করে ঘটনাস্থল থেকে সন্ত্রাসীরা দ্রুত চলে যায়।
এ ঘটনার পর পর খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশের এএসআই নাসির উদ্দিন সঙ্গিয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন।এ ঘটনার বিষয়ে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তদন্তাধীন রয়েছে।

পাঠকের মতামত

  • নিজস্ব ভোট ব্যাংককে পুঁজি করে আবারো চমক চাই জাহাঙ্গীর আলম
  • উখিয়ার ঝুঁকিপূর্ণ ১৪টি ভোট কেন্দ্রে বিশেষ নিরাপত্তার দাবি
  • উখিয়ায় ভাতিজার দুর্বৃত্তয়ানের কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অসহায় চাচা
  • ঈদগাঁওতে ৬ দিন পর নির্বাচনী সহিংসতায় কর্মী খুনের মামলা
  • রামুতে প্রায় তিন কোটি টাকার আইস নিয়ে ধরা পড়ল পথচারী
  • ঘূর্ণিঝড়ের প্রভাব কমলেও জলোচ্ছ্বাসের আশঙ্কা কক্সবাজারে 
  • ঘূর্ণিঝড় রিমাল’র প্রভাবে রোহিঙ্গা ক্যাম্পে ভূমিধসের শঙ্কা, ঝুঁকিপূর্ণ ২৭ হাজার ঘর
  • সেন্টমার্টিনে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে বেড়েছে বৃষ্টি-বাতাস ও পানির উচ্চতা
  • ঘূর্ণিঝড় ‘রেমাল’ মোকাবিলায় কক্সবাজারে জরুরি সভা
  • ঘূর্ণিঝড় সৃষ্টি, কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত
  • উখিয়ার ঝুঁকিপূর্ণ ১৪টি ভোট কেন্দ্রে বিশেষ নিরাপত্তার দাবি

             নিজস্ব প্রতিবেদক:: তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৪টি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে বিশেষ নিরাপত্তা জোরদারের ...

    উখিয়ায় ভাতিজার দুর্বৃত্তয়ানের কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অসহায় চাচা

             বিশেষ প্রতিবেদক:: উখিয়ায় ভাতিজার দুর্বৃত্তয়ানের কারণে ভোটের একদিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অসহায় চাচা ...

    ঘূর্ণিঝড় রিমাল’র প্রভাবে রোহিঙ্গা ক্যাম্পে ভূমিধসের শঙ্কা, ঝুঁকিপূর্ণ ২৭ হাজার ঘর

                নিজস্ব প্রতিবেদক। বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় রিমালের কারণে কক্সবাজারে ৯ নং বিপদ সংকেত জারি ...

    সেন্টমার্টিনে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে বেড়েছে বৃষ্টি-বাতাস ও পানির উচ্চতা

               আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) ঘূর্ণিঝড় রিমাল গতি বাড়িয়ে দ্রুত এগিয়ে আসছে উপকূলের দিকে। এর প্রভাবে ...