ডেস্ক নিউজ
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৩:০৪ পিএম

 

বিশেষ প্রতিনিধি

মিয়ানমার অভ্যন্তরে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারে উখিয়া উপজেলার আঞ্জুমানপাড়া সীমান্তের খালে মাছ ধরতে গিয়ে নিখোঁজ এক জেলের লাশ ১৭ দিন পর উদ্ধার হয়েছে পুলিশ। স্বজনদের দাবি, আরাকান আর্মির সদস্যরা ওই জেলেকে অপহরণ করেছিল।

উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন জানান, রবিবার রাতে পালংখালী ইউনিয়নের রহমতেরবিল সীমান্তের নাফ নদীর তীরের বেঁড়িবাধ থেকে লাশটি উদ্ধার করা হয়।নিহত মোস্তাফিজুর রহমান (৪৭) পালংখালী ইউনিয়নের আঞ্জুমানপাড়ার মৃত আব্দুস ছালামের ছেলে। তিনি পেশায় জেলে ও দিনমজুর।

নিহতের ছোট ভাই মো. আমির হোসেন বলেন, গত ১ ফেব্রুয়ারি সকালে আঞ্জুমানপাড়া সীমান্তে নাফ নদীতে অন্য জেলেদের সঙ্গে তার ভাই মোস্তাফিজুর রহমানও মাছ ধরতে গিয়েছিলেন। এক পর্যায়ে আরাকান আর্মির সদস্যরা অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে গিয়েছিল।

নিহত মোস্তাফিজুর রহমানের শরীরে কোনও ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার পা শেকলে বাঁধা ছিল।এতে পুলিশ ধারণা করছে, অপহরণকারীরা তাকে বেঁধে রাখায় অনাহারে মৃত্যুর পর লাশ বাংলাদেশ অভ্যন্তরে ফেলে রেখে যায়।

ওসি শামীম হোসেন বলেন, লাশ ময়তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...