ডেস্ক নিউজ
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৯:০৬ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফ থানাধীন উনচিপ্রাং এলাকা থেকে ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত পলাতক দুর্ধর্ষ আরসা ডাকাত মোঃ ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ সদস্যরা।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন,টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং ২২ নম্বর ক্যাম্পের, ব্লক-ডি-৪ এর বাসিন্দা রশিদ আহাম্মেদের ছেলে রোহিঙ্গা মোঃ ইসলাম (৩৩)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,শনিবার রাতে ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত পলাতক দুর্ধর্ষ আরসা ডাকাত মোঃ ইসলাম’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার এর গোয়েন্দা তৎপরতা চলমান থাকে। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ থানাধীন উনচিপ্রাং এলাকায় অভিযান পরিচালনা করে মো. ইসলামকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ ইসলাম ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত আসামী ১) জিআর-১৬১/২২, প্রসেস নং-১৭৫১৩/২১, ২) জিআর-৪৯৭/২২, প্রসেস নং-১৭৪০৯/২২, ৩) জিআর-৩৭২/২২, প্রসেস নং-১৭৪১৬/২২, ৪) জিআর-৪৬৯/২২, প্রসেস নং-১৭৮৭৯/২২, ৫) জিআর-৭৫১/২২, প্রসেস নং-১৯০৩৬/২৩, ৬) জিআর-৮০৭/২২, প্রসেস নং-১৭৪৩৫/২২ এবং ৭) জিআর-৭৫১/২২, প্রসেস নং-১৯০২৫/২৩। সে এ যাবত পর্যন্ত আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল বলে জানায়।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...