ডেস্ক নিউজ
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৮:১২ এএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফেট সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্রসহ এক অস্ত্র কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত অস্ত্র কারবারী হলেন,টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া (মগপাড়া) এলাকার মৃত সৈয়দ আহমদের ছেলে ইব্রাহিম (৪০)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে, বুধবার রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের নয়াপাড়া বাজারের মনির আহমদের টমটম গ্যারেজের সামনে একজন ব্যক্তি কোমরে অস্ত্রসহ প্রকাশ্যে ঘোরাঘুরি করে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। র‌্যাবের আভিযানিক দলকে দেখে পালানোর চেষ্টাকালে ধাওয়া করে দুর্ধর্ষ অস্ত্র সন্ত্রাসী ইব্রাহিম’কে র‌্যাব আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশী করে সর্বমোট ১টি লোহার তৈরী দেশীয় আগ্নেয়াস্ত্র (এলজি) উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, আটককৃত রহমত উল্লাহ একজন দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী। ধৃত আসামীকে উক্ত আগ্নেয়াস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে কোন বৈধ কাগজ পত্র দেখাতে পারেনি এবং উক্ত অবৈধ অস্ত্র বেআইনি ভাবে নিজ হেফাজতে রেখে জনমনে আতঙ্ক সৃষ্টিসহ ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে বলেও জানায়। এছাড়াও তার বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ডসহ নানাবিধ অভিযোগের সন্ধান পাওয়া যায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় লিখিত হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...

টেকনাফ সমুদ্রে মাছ ধরার ট্রলার ডুবিতে নিখোঁজ-১

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে বঙ্গোপসাগরের শাহপরীর দ্বীপের কাছাকাছি একটি ফিশিং ট্রলার ডুবির ...

তিন ঘন্টা বন্ধ ছিল যান চলাচল কোটা সংস্কারের দাবীতে উখিয়ায় হাজারো শিক্ষার্থীর বিক্ষোভ

          পলাশ বড়ুয়া ও শহীদুল ইসলাম:: কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর দেশের বিভিন্ন স্থানে পুলিশ ...