ডেস্ক নিউজ
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪ ৩:২০ পিএম

 

কক্সবাজার প্রতিনিধি :
প্রতিদিন চা খায় কিন্তু বিল দেয় না একদল কিশোর গ্যাং। প্রতিদিনের ন্যায় আজকেও চা খেয়ে বিল না দিয়ে চলে যাচ্ছিলো তারা। দোকানি চায়ের টাকা চায়লে দোকানিকে ছুরিকাঘাত করে ওই কিশোরের দল। দোকানির চিৎকারের আওয়াজ শোনে এগিয়ে এসে প্রতিবাদ করে আলাউদ্দিন (১৫)। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনাস্থলে ওই কিশোর গ্যাংয়ের দল আলাউদ্দিনকে খুন করে । কিশোর আলাউদ্দিন সম্পর্কে ওই দোকানির নাতি হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে পৌরসভার সমিতি পাড়ায় ঘটে যাওয়া খুনের ঘটনাটি এভাবেই বর্ণনা দিয়েছে ওই দোকানি। আলাউদ্দিন সমিতি পাড়ার বাসিন্দা মো.ইমরানের ছেলে।

কুতুবদিয়া পাড়ার ফজলের নেতৃত্বে,আবুল হাসান,মুবিন, মেহেদি সংঘবদ্ধভাবে আলাউদ্দিনকে হত্যা করে। স্থানীয়রা জানান, আলাউদ্দিন মুদির দোকান করে পরিবার চালাতো।

ওই দোকানি মহিলা জানান, প্রতিদিন তারা এসে চা খেয়ে টাকা না দিয়ে চলে যায়। আজকেও টাকা না দিয়ে চলে যেতে চায়লে আমি এই বিষয়ে তাদের সাথে কথা কাটাকাটি করি। এতে তারা প্রথমে আমাকে ছুরিকাহত করে। পরে আমার চিৎকার চেঁচামেচির আওয়াজ শোনতে পেয়ে আমার নাতি আলাউদ্দিন এসে প্রতিবাদ করলে তাকে খুন করে পালিয়ে যায়।

নিহতের বাবা ইমরান হোসেন জানান, কুতুবদিয়া পাড়ার ফজল করিম,আবুল হোসেন,মুবিন মেহেদি এই চারজন আমার ছেলেকে ছুরিকাহত করে মেরে ফেলে।

নিহতের চাচা জানান, এই ছেলেরা ইভটিজার,নেশাখোর। আমার ভাতিজার বিচার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করায় আমাকেও মারার হুমকি দিচ্ছে।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় মুবিন নামের একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও শিগগিরই আইনের আওতায় আনা হবে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...

টেকনাফ সমুদ্রে মাছ ধরার ট্রলার ডুবিতে নিখোঁজ-১

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে বঙ্গোপসাগরের শাহপরীর দ্বীপের কাছাকাছি একটি ফিশিং ট্রলার ডুবির ...

তিন ঘন্টা বন্ধ ছিল যান চলাচল কোটা সংস্কারের দাবীতে উখিয়ায় হাজারো শিক্ষার্থীর বিক্ষোভ

          পলাশ বড়ুয়া ও শহীদুল ইসলাম:: কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর দেশের বিভিন্ন স্থানে পুলিশ ...

আবারও নাফনদীতে মিয়ানমার সীমান্ত থেকে বাংলাদেশি দু’টি ট্রলারে গুলি বর্ষণ

           জাহাঙ্গীর আলম,টেকনাফ( কক্সবাজার) সংবাদদাতা আবারও নাফনদীতে মিয়ানমারের সীমান্ত থেকে সেন্টমার্টিন থেকে টেকনাফের শাহপরীর দ্বীপ ...