ডেস্ক নিউজ
প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২৪ ৮:১০ পিএম

 

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জি-মরফিন উদ্ধার করা হয়েছে। এসময় পাচারের অভিযোগে এক মাদক কারবারিকে আটক করা হয়।

বুধবার (২৪ জানুয়ারি) পৌনে ১০ টায় এই অভিযান চালানো হয়। আটক মাদক কারবারি সাবরাং হারিয়াখালীর মৃত আমির হোসেনের পুত্র রবিউল হাসান (২১)।

র‌্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা মো. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, টেকনাফের সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকায় কতিপয় মাদক ক্রয়—বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ওই স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর সময় একজন মাদক কারবারীকে আটক করা হয়। এসময় আরো এক মাদক কারবারী কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে আটককৃত ব্যক্তির দেহ ও তার দেখানো মতে পলাতক আসামীর বসত ঘরের শয়ন কক্ষের খাটের নিচে তল্লাশি করে সর্বমোট ৫২৪টি খয়েরী রংয়ের কাঁচের এম্পুল উদ্ধার করা হয়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে জানা যায় আটক ব্যক্তি ও পলাতক আসামী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায়ের সাথে জড়িত এবং সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য জি-মরফিন অভিনব পন্থায় সংগ্রহ করে নিজেদের হেফাজতে রেখে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জেলায় বেশী দামে বিক্রয় করে থাকে।

উদ্ধারকৃত আলামতসহ আটক ও পলাতক মাদক কারবারির বিরুদ্ধে আইনানুগ নেওয়া হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়।

পাঠকের মতামত

চকরিয়ার ঐতিহাসিক খোদারকুম পুকুরের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: দীর্ঘদিন ধরে বেশ কিছু ভুমিদুস্য কক্সবাজারের চকরিয়ার পৌরশহরের ভরামুহুরীস্থ ঐতিহ্যবাহি খোদারকুম পুকুরটি ...

উখিয়ায় সাধারণ সভা অনুষ্ঠিত

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ায় প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।মঙ্গলবার(২৫ জুন)সকাল ১১টার দিকে উখিয়া উপজেলা পরিষদ ...

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

           আব্দুস সালাম,টেকনাফ( কক্সবাজার) কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে বাংলাদেশ কোস্ট গার্ডের পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ...

মিয়ানমারে দীর্ঘ সংঘাতে, টেকনাফ সীমান্ত দিয়ে রোহিঙ্গা অনুপ্রবেশের শঙ্কা

         বিশেষ প্রতিনিধি।মিয়ানমারের রাখাইনে আরাকান আর্মি ( এএ) ও স্বাধীনতাকামী আরও একটি বিদ্রোহী সশস্ত্র গোষ্ঠী’র সঙ্গে ...