ডেস্ক নিউজ
প্রকাশিত: জানুয়ারী ১৬, ২০২৪ ৭:৩১ এএম

শহিদুল ইসলাম
কক্সবাজারের টেকনাফ উপজেলার কোয়েইংছড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী মদ-বিয়ার সহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এসময় তাদের কাছ থেকে ১৩২ বোতল বিদেশী মদ,৭১৫ ক্যান বিয়ার জব্দ করা হয়।এছাড়া মাদক বহনের দায়ে দুইটি ব্যাটারি চালিত গাড়ী আটক করতে সক্ষম হয়।র‌্যাব কতৃর্ক পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।১৫ জানুয়ারি(সোমবার)রাতে এ অভিযান চালানো হয়।
গ্রেফতারকৃতরা হলেন,উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত আব্দুল গাফফার ছেলে শামসুর রহমান (২২),টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের হারিয়াখালী গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে কলিমুল্লাহ (২৭)ও একই ইউনিয়নের আচারবুনিয়া গ্রামের মৃত সৈয়দ আহমদের ছেলে আমির হোসেন (৩৫)।আটককৃতদের রাতে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে বিয়ার ও বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয়ের সাথে জড়িত বলে স্বীকার করে। প্রথমত, তারা অবৈধভাবে বিভিন্ন মাদক পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজেদের হেফাজতে মজুদ করত। পরবর্তীতে অভিনব কায়দায় অবলম্বন এবং পরিবহন কাজে টমটম ব্যবহার করে স্থানীয় এলাকাসহ কক্সবাজার ও দেশের বিভিন্ন স্থানে এই মাদক বিক্রয় করতো বলে জানায়। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।
#####

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...