ডেস্ক নিউজ
প্রকাশিত: জানুয়ারী ১৪, ২০২৪ ৭:৩৬ পিএম , আপডেট: জানুয়ারী ১৪, ২০২৪ ৮:০৫ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের
সাতঘরিয়া পাড়া এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) বিশেষ জোনের সদস্যরা একটি বাসে তল্লাশী চালিয়ে ১৬ হাজার ইয়াবাসহ বাসটি জব্দ করা হয়েছে। এসময় মাদক পাচারে জড়িত বাসের চালক ও হেলপারকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৭নং ওয়ার্ড কাঞ্জর পাড়ার আব্দুর রহমানের ছেলে ড্রাইভার মফিজুল আমল (৪৪) ও হেলপার উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ৯ নম্বর ব্লক-এ৫, এফসিএন-১১৪১২২ এর বাসিন্দা মৃত ছৈয়দ আহমেদের ছেলে হাবি উল্লাহ (৪১)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার (১২ জানুয়ারি) রাতে তাঁরই নেতৃত্বে একটি টিম ডিউটীকালীন টেকনাফ মডেল থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ পূর্ব সাতঘরিয়া পাড়া, তাজ মোহাম্মদ ষ্টোর নামের দোকানের সামনে ডিউিটকালীন কক্সবাজারগামী পায়রা সার্ভিস কক্সবাজার -জ-১১-০২৩৬ নং বাসটি থামিয়ে ২ জন সাক্ষীসহ বাসটি তল্লাশি করে বাসের সামনের বাম পাশের চাকার মটর্গাডে বিশেষ কায়দায় তৈরীকৃত হুকে চুম্বক দিয়ে লাগানো অবস্থায় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ড্রাইভারের সিটের বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ৬ হাজার পিস, মোট ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং মাদক পাচার কাজে ব্যবহৃত পায়রা নামের একটি মিনিবাসও জব্দ করা হয়। ঘটনাস্থলে ড্রাইভার মফিজুল আলম (৪৪) ও হেলাপার রোহিঙ্গা হাবি উল্লাহ (৪১) কে হাতেনাতে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে গাড়ি চালানোর আড়ালে ইয়াবা পাচার করে আসছে বলে জানায়।

তিনি আরো জানান,এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, টেকনাফ বিশেষ জোনের এসআই তুন্তু মনি চাকমা টেকনাফ মডেল থানায় বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...