ডেস্ক নিউজ
প্রকাশিত: জানুয়ারী ৭, ২০২৪ ১১:১৭ এএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে। সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে।

সরেজমিনে টেকনাফ পৌরসভা ও কয়েকটি ইউনিয়নের বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, কনকনে শীতের সকালে পুরুষ ভোটারদের উপস্থিতি একেবারে কম হলেও নারী ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো ছিলো।

নৌকার প্রার্থী শাহীন আক্তার ও বদি দম্পতি পৌরসভার চৌধুরী পাড়া হাজী ইসলাম শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান করেন।

অপরদিকে স্বতন্ত্রপ্রার্থী টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল বশর ভোট প্রদান করেন টেকনাফ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে।

নৌকার প্রার্থী শাহীন আক্তার বলেন,তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এসময় তারপাশে উপস্থিত সাবেক এমপি বদি বলেন-আবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে। আমি আশাবাদী জনগন নৌকায় ভোট প্রদান করে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় বসাবে।

স্বতন্ত্রপ্রার্থী নুরুল বশর বলেন- শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। উখিয়া-টেকনাফের জনগন নতুন নেতৃত্ব চাই। অপশাসন থেকে মুক্তির জন্য জনগন নিশ্চয় আমাকে নির্বাচিত করবেন।

কেন্দ্র গুলোতে দায়িত্বরত কয়েকজন প্রিসাইডিং কর্মকর্তা বলেন- শীতের কারনে ভোটারদের উপস্থিতি কম। বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের সংখ্যাও বাড়ছে।

দুই উপজেলায় মোট ভোটারের সংখ্যা-৩লাখ ২৬ হাজার ৯৭১ জন। কেন্দ্র সংখ্যা- ১০৪টি।

পাঠকের মতামত

চকরিয়ার ঐতিহাসিক খোদারকুম পুকুরের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: দীর্ঘদিন ধরে বেশ কিছু ভুমিদুস্য কক্সবাজারের চকরিয়ার পৌরশহরের ভরামুহুরীস্থ ঐতিহ্যবাহি খোদারকুম পুকুরটি ...

উখিয়ায় সাধারণ সভা অনুষ্ঠিত

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ায় প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।মঙ্গলবার(২৫ জুন)সকাল ১১টার দিকে উখিয়া উপজেলা পরিষদ ...

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

           আব্দুস সালাম,টেকনাফ( কক্সবাজার) কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে বাংলাদেশ কোস্ট গার্ডের পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ...

মিয়ানমারে দীর্ঘ সংঘাতে, টেকনাফ সীমান্ত দিয়ে রোহিঙ্গা অনুপ্রবেশের শঙ্কা

         বিশেষ প্রতিনিধি।মিয়ানমারের রাখাইনে আরাকান আর্মি ( এএ) ও স্বাধীনতাকামী আরও একটি বিদ্রোহী সশস্ত্র গোষ্ঠী’র সঙ্গে ...