ডেস্ক নিউজ
প্রকাশিত: জানুয়ারী ৬, ২০২৪ ৮:০৮ এএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফ হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকায় অভিযান চালিয়ে ৮০ হাজার পিস ইয়াবা
সহ এক মহিলা মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মহিলা হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকার প্রবাসী মোঃ ফেরদৌসের স্ত্রী রোকেয়া বেগম (৪০)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (৫ জানুয়ারী) দুপুরে
র‌্যাব-১৫, আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকার জনৈক এক ব্যক্তির বসত-ঘরের ভিতর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল উক্ত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। র‌্যাবের অভিযানিক দল উক্ত এলাকার আব্দুস সোবহানের সেমিপাকা ঘরের সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ঘর থেকে বের হয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে এক মহিলা মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক কারবারী উক্ত ঘরটি তার নিজের বলে জানায় এবং ঘরের উত্তর পাশের রুমে খাটের নিচে সাদা রংয়ের প্লাষ্টিকের বস্তার ভিতরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট মজুদ রয়েছে বলে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত মহিলার দেহ ও তার ভাষ্যমতে ঘর তল্লাশী করে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থা থেকে *সর্বমোট ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার* করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মহিলা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে বিভিন্ন জায়গায় ক্রয়-বিক্রয় করে আসছিল। এরই ধারাবহিকতায় নিজ বসত ঘরে বিশেষ কায়দায় ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে মজুদ করেছিল বলে স্বীকার করে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আলামতসহ আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...