উখিয়ার কোটবাজারে পথ সভায় -নুরুল আমিন সিকদার

উখিয়া-টেকনাফে কালো টাকার ছড়াছড়ি

ডেস্ক নিউজ
প্রকাশিত: জানুয়ারী ২, ২০২৪ ১১:০১ পিএম , আপডেট: জানুয়ারী ২, ২০২৪ ১১:০২ পিএম

 

প্রতিনিধি।।

উখিয়া-টেকনাফ কে মাদকমুক্ত করতে হবে।স্হানীয় শিক্ষিত ছেলে মেয়েদের রোহিঙ্গা ক্যাম্পে চাকুরীর ব্যবস্হা করা হবে।আপনারা আমাকে আগামী ৭ জানুয়ারি লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।ইতিমধ্যে উখিয়া-টেকনাফে কালো টাকার ছড়াছড়ি।

মঙ্গলবার বিকালে উখিয়ার কোটবাজার ষ্টেশনে পথ সভা ও গণসংযোগ কালে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে জাতীয় পাটির (লাঙ্গল) প্রতীকের মনোনীত সংসদ সদস্য প্রার্থী অধ্যাপক নুরুল আমিন সিকদার ভূট্রো এ কথা বলেছেন।

এসময় ভোটারদের কাছে ভোট চেয়ে অধ্যাপক নুরুল আমিন সিকদার ভুট্টো বলেন,লাঙল শান্তির প্রতিক। লাঙল মার্কায় ভোট দিলে উখিয়া-টেকনাফের মানুষ শান্তিতে থাকবে।জাতীয় পার্টি সবসময় দেশের কল্যাণে কাজ করেছে। আমি বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারি লাঙল মার্কা বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবে।

তিনি আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন করছে। সেনাবাহিনীও মোতায়েন করা হবে আইন—শৃঙ্খলা রক্ষার স্বার্থে। সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে জয় পরাজয় নিশ্চিত হবে। আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং ভোট প্রদান করে লাঙল মার্কাকে বিজয়ী করুন।

এসময় বক্তব্য দেন,আলহাজ্ব মোহাম্মদ হাশেম,আয়াস রনি,নুর মোহাম্মদ চৌধুরী,নুরুল হাকিম চৌধুরী,শ্রমিক নেতা শফি ও মোহাম্মদ আলী প্রমুখ।এর আগে উখিয়ার জীপ-মাক্রো বাস সমবায় সমিতির সকল সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন নুরুল আমিন সিকদার। এতে বক্তব্য দেন মুজিবুল হক,নুর মোহাম্মদ, ফরিদ ড্রাইভার,ছৈয়দ করিম ভূট্রো, মোহাম্মদ ছিদ্দিক,ছুর আলী, মোহাম্মদ ভুলু,মোহাম্মদ শাহ আলম প্রমুখ।

#####

 

উখিয়া কক্সবাজার

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...

টেকনাফ সমুদ্রে মাছ ধরার ট্রলার ডুবিতে নিখোঁজ-১

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে বঙ্গোপসাগরের শাহপরীর দ্বীপের কাছাকাছি একটি ফিশিং ট্রলার ডুবির ...

তিন ঘন্টা বন্ধ ছিল যান চলাচল কোটা সংস্কারের দাবীতে উখিয়ায় হাজারো শিক্ষার্থীর বিক্ষোভ

          পলাশ বড়ুয়া ও শহীদুল ইসলাম:: কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর দেশের বিভিন্ন স্থানে পুলিশ ...

আবারও নাফনদীতে মিয়ানমার সীমান্ত থেকে বাংলাদেশি দু’টি ট্রলারে গুলি বর্ষণ

           জাহাঙ্গীর আলম,টেকনাফ( কক্সবাজার) সংবাদদাতা আবারও নাফনদীতে মিয়ানমারের সীমান্ত থেকে সেন্টমার্টিন থেকে টেকনাফের শাহপরীর দ্বীপ ...