ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩ ২:০৪ পিএম

উখিয়া-টেকনাফ প্রতিনিধি।।

কক্সবাজারের টেকনাফ উপজেলার নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে পূর্ব শত্রুতার  জের ধরে রোহিঙ্গা সন্ত্রাসীদের এক রোহিঙ্গার নিহত হয়েছেন।নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।নিহত হলেন টেকনাফের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা আবদুল্লাহর ছেলে আবুল ফয়েজ (৬৫)।

শনিবার দিনগত রাত ১১ টার দিকে টেকনাফের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি

মুহাম্মদ ওসমান গণি সত্যতা নিশ্চিত করেন

তিনি আরো বলেন আবুল ফয়েজের ছেলে ইসমাইলের সাথে রোহিঙ্গা সন্ত্রাসীদের একটি বিরোধ ছিল। যার জের ধরে ইসমাইলকে নানাভাবে হুমকি প্রদান করা হত। রাতে পিতাকে ক্যাম্প সংলগ্ন হাসপাতালে চিকিৎসা প্রদান করে ঘরে ফেরার সময় ইসমাইলকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি করে। যা পিতার শরীরের লাগে। তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ইরফান ইউছুপ বলেন, রাতে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। পরে মরদেহ থানা পুলিশ উদ্ধার করেছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...