ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ ৯:৩৮ পিএম

 

নিজস্ব প্রতিনিধি।।

চকরিয়ার ফাঁসিয়াখালীতে অভিযান চালিয়ে মায়ানমারের ২০টি চোরাই গরু আটক করেছে পুলিশ। শনিবার ২৩ ডিসেম্বর বিকাল ৪টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ০৮নং ওয়ার্ড গাবতলী মাষ্টার আলী পাড়া থেকে এসব গরু আটক করা হয়।আটকৃতরা হলেন ওই এলাকার মৃত মাষ্টার জহির আহাম্মদের সন্তান মোঃওমর ফারুক(৩০)পৌরসভা ৮নং ওয়ার্ডের মৃত আবুল খায়েরের ছেলে গিয়াস উদ্দিন(৫০) ও চাঁদপুর কচুয়া সাতবাড়িয়া এলাকার আবুল হোসেনের ছেলে মোশারাফ হোসেন(২৬)

স্থানীয়রা জানায় -ফাঁসিয়াখালী এলাকার একটি প্রভাবশালীচক্র দীর্ঘদিন ধরে মায়ানমারের চোরাইকৃত গরু চক্রের সদস্যদের বাড়িতে মজুদ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।আজ বিকাল চার দিকে একটি ট্রাকে থাকা ২০ টি গরু আটক করে পুলিশ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলি জানায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মায়ানমারের চোরাই গরু উপজেলার ফাঁসিয়াখালীতে রয়েছে।পরে একটি ট্রাক থেকে ২০টি মায়ানমারের গরু আটক করা হয়।এসব গরু সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছে।গরুর সাথে ট্রাকের ড্রাইভারসহ চোরাই কারবারিতে জড়িত তিন জনকে আটক করা হয়।এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...