ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ ৯:০৫ পিএম

 

আব্দুস সালাম, টেকনাফ
সর্বাত্নক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে টেকনাফ বাসীকে ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে টেকনাফ পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

২২ ডিসেম্বর (শুক্রবার) বিকেলে নেতাকর্মীরা টেকনাফ পৌরসভার প্রধান সড়কের বিভিন্ন প্রতিষ্ঠানে, গাড়িচালক, যাত্রী, পথচারী ও জনসাধারণকে লিফলেট বিতরণ করেন।

বিএনপির ডাকা অসহযোগ আন্দোলন ও ভোট বর্জনের আহ্বানে সমর্থন জানিয়ে লিফলেট বিতরণ করেছে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লিফলেটে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন বর্জন, ভোটের কাজে নিয়োজিত কর্মকর্তাদের দায়িত্ব পালন থেকে বিরত থাকা, সরকারকে কর প্রদান না করা, ব্যাংকে লেনদেন না করা, বিএনপি নেতাকর্মীদের মামলায় হাজিরা না দেওয়াসহ বিভিন্ন আহ্বান জানান নেতৃবৃন্দরা।এ সময় টেকনাফ পৌর বিএনপির বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক
আকতার হোসেন বাবলু,সিনিয়র যুগ্ম সম্পাদক আব্দুস সালাম,১নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফরিদ, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল কবির,পৌর শ্রমিকদলের সভাপতি আব্দুর রশিদ,সাধারণ সম্পাদক তৈয়ব আরমানী, সাংগঠনিক সম্পাদক মো. রফিক, পৌর যুবদলের সদস্য নুরুল আলম, পৌর ছাত্রদলের আহবায়ক আব্দুল্লাহ-আল-নোমান,পৌর স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব রহমত উল্লাহ,জাসাসের যুগ্ম আহবায়ক ইলিয়াস,শ্রমিকূল নেতা শফিক, ২নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মো. তাহের,সাধারণ সম্পাদক জাফরসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...