ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ ৮:১৫ পিএম

মুকুল কান্তি দাশ,চকরিয়া:
আসন্ন দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে কক্সবাজারে শুরু হয়েছে নির্বাচনে দায়িত্বপ্রাপ্তদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা। এরই ধারাবাহিকতায় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে শুরু হয়েছে প্রশিক্ষণ কর্মশালা। বৃহস্পতিবার (২১ডিসেম্বর) চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয়।
চকরিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস কর্তৃক আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক (ডিসি) ও রির্টানিং কর্মকর্তা মুহাম্মদ শাহীন ইমরান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) মো.মাহফুজুল ইসিলাম, কক্সবাজারের নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দিন।
এছাড়া আরও উপস্থিত ছিলেন- চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ও সহকারি রির্টানিং কর্মকর্তা মো.ফখরুল ইসলাম, চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ইরফান উদ্দিন, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো.রাহাাত উজ-জামান, চকরিয়া-পেকুয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) রাকিবুর রাজা ,চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী, চকরিয়া উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা নুরুল হুদাসহ বিভিন্ন পর্যায়ে কর্মকর্তারা।###

 

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...