ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩ ৫:১৬ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফ থানাধীন নাটমুড়াপাড়া ও নাজিরপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে হত্যা এবং মাদক মামলার ওয়ারেন্টভুক্ত দুইজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন,টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৫নং ওয়ার্ড নাটমুড়া পাড়া নুরুল আমিনের ছেলে নূর কবির (৩৫) এবং সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড নাজির পাড়ার নুরুল ইসলামের মো. ইয়াকুব (৩৮)

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।তিনি জানান,টেকনাফ থানার মামলা নং-৩৫, ২০১৭ সালের ২৪ অক্টোবরের জিআর নং-৭৮৬/১৭, ধারা-৩০২/৩৪ পেনাল কোড এবং টেকনাফ থানার মামলা নং ৪৪, তাং ১১/০৫/২০১৯, জিআর-৩৬৬/১৯, ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(গ)/৪১ মোতাবেক পৃথক দুটি মামলায় ওয়ারেন্টভুক্ত দুইজন পলাতক আসামীকে গ্রেফতারের র‌্যাব-১৫, কক্সবাজার এর গোয়েন্দা তৎপরতা চলমান থাকে।একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার (১৬ ডিসেম্বর) রাতে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের নাটমুড়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী নূর কবির (৩৫) এবং সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের পৃথক আরেকটি অভিযানে টেকনাফের নাজিরপাড়া এলাকা থেকে মোঃ ইয়াকুব (৩৮) কে গ্রেফতার করতে সক্ষম হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা নিজেদেরকে ওয়ারেন্টভুক্ত আসামী বলে স্বীকার করে এবং আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল। উল্লেখ্য, ২০১৭ সালে কথা কাটাকাটির জের ধরে টেকনাফের লেদায় আবু সিদ্দিককে ছুরিকাঘাত করার মাধ্যমে নৃশংসভাবে হত্যা করা হয়। গ্রেফতারকৃত নুরুল কবির এই চাঞ্চল্যকর আবু সিদ্দিক হত্যা মামলার এজাহারনামীয় ৫নং আসামী এবং ঘটনার পর থেকেই দেশের বিভিন্ন স্থানে পরিচয় গোপন করে অবস্থান করছিল বলে জানায়।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...

টেকনাফ সমুদ্রে মাছ ধরার ট্রলার ডুবিতে নিখোঁজ-১

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে বঙ্গোপসাগরের শাহপরীর দ্বীপের কাছাকাছি একটি ফিশিং ট্রলার ডুবির ...

তিন ঘন্টা বন্ধ ছিল যান চলাচল কোটা সংস্কারের দাবীতে উখিয়ায় হাজারো শিক্ষার্থীর বিক্ষোভ

          পলাশ বড়ুয়া ও শহীদুল ইসলাম:: কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর দেশের বিভিন্ন স্থানে পুলিশ ...