ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩ ১১:০৮ পিএম

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
প্রকাশ্য দিবালোকে সাংবাদিক জামাল উদ্দিনের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এঘটনায় আব্দুল মালেক (৪৯) নামের একব্যাক্তি আহত হয়েছে বলে জানা গেছে।টেকনাফ থানার পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়,
বুধবার (১৩ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার সাংবাদিক জামাল উদ্দিনের নাটমুরাপাড়াস্থ বসত-বাড়িতে টেকনাফের হ্নীলা উলুচামরী কোনার পাড়া ও উত্তর পূর্ব রংগীখালী এলাকার চিহ্নিত সন্ত্রাসী মৃত রুহুল আমিন প্রকাশ লুলু হাজীর ছেলে জাফর আলম, আনোয়ার হোছন লেড়ু প্রকাশ লেড়াইয়া,মৃত ছিদ্দিক আহমদ প্রকাশ ছিদ্দিক হাজীর ছেলে মোঃ তাহেরের নেতৃত্বে ২৫/৩০ জনের একদল পাহাড়ি সন্ত্রাসী আগ্নেয়াস্ত্র ও দা,কিরিচ, লাঠি সোটা নিয়ে দীর্ঘ এক কিলোমিটার পথ অতিক্রম করে এসে অতর্কিতভাবে গুলিবর্ষন ও হামলা চালায়।

এ ঘটনায় বাড়ির দরজা, জানালা ভাংচুরও লুটপাট চালিয়ে নগদ ১লক্ষ টাকা, ৫ ভরি ওজনের বিভিন্ন প্রকারের স্বর্ণালংকারও ২ টি এন্ড্রয়েট মোবাইল সেট লুট করে নিয়ে যায়।
চলে যাওয়ার পথে স্থানীয় মৃত ছিদ্দিক আহমদের ছেলে আব্দুল মালেক (৪৯) কে বেধড়ক মারধর করে আহত করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপতালে ভর্তি করায়।
ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেন। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
এ বিষয়ে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, সাবেক মেম্বার, সাংবাদিক জামাল উদ্দিন ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হ্নীলা বাজারের ইজারাদার জালাল উদ্দিনের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা জানায় ও অবিলম্বে এঘটনায় জড়িত সন্ত্রাসী দের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনতে পুলিশ প্রশাসনকে জোর আবেদন জানায়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, ঘটনার সাথে জড়িত সন্ত্রাসী যেই হোক না কেন তাদের আইনের আওতায় এনে দৃস্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

পাঠকের মতামত

খুরুশকুল ব্রীজে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

           প্রতিনিধি।কক্সবাজারের বাঁকখালী নদীর উপর নির্মিত কস্তুরাঘাট হয়ে খুরুশকুলের নতুন সংযোগ সেতুতে বেপরোয়া গতির মোটরসাইকেল ...

চকরিয়ায় ফিল্মি স্টাইলে রকেট ডিস্ট্রিবিউটরকে পিটিয়ে ২০লাখ টাকা ছিনতাই

         মুকুল কান্তি দাশ,চকরিয়া.. কক্সবাজারের চকরিয়া পৌরশহরে ফিল্মি স্টাইলে মোবাইল ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান রকেট ও এয়ারটেরের ...

র‌্যাবের অভিযানে অকটেন,ইয়াবা ও ওয়ারেন্টভূক্ত আসামীসহ আটক-৫

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ সদরের মাঠপাড়া, শালাবাগান রোহিঙ্গা ক্যাম্প এবং উখিয়ার লম্বরীপাড়া এলাকায় ...

রোহিঙ্গার লাশ উদ্ধার 

          শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার ফলিয়াপাড়ার গহীন অরন্যে থেকে ক্ষতবিক্ষত এক রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে ...

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিন রোহিঙ্গা অগ্নিদগ্ধ

           শহিদুল ইসলাম। কক্সবাজারের টেকনাফের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিন রোহিঙ্গা অগ্নিদগ্ধ হয়েছে। ...