ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ ৯:০১ এএম , আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ ৯:৪৬ এএম

 

শহিদুল ইসলাম ও জাহাঙ্গীর আলম।

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ফের পৃথক গোলাগুলির ঘটনা ঘটেছে।গোলাগুলির  এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ৪ জন নিহত হয়েছেন।

নিহত দু’জন হলেন-উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৫ ব্লকঃ জি/৩ এর কামাল উদ্দিনের ছেলে জয়নাল উদ্দিন (২৭) ও ক্যাম্প -১৭ এর আবুল বশরের ছেলে আবুল কাসেম(৩০),মোহাম্মদ আলীর ছেলে জোবাইয়ার(১৮),ও ক্যাম্প-১৫ ব্লকঃ জি/৬ এর মো: শফিকের ছেলে আনোয়ার সাদেক (১৭)

 

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে পৃথক গোলাগুলির ঘটনায় উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটেছে।

সূত্রে জানায়,মঙ্গলবার রাত ৮টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৫ এর জি/৩ ব্লকে আরাকান রোহিঙ্গা সালভেশন আর্মির (আরসা) ও রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশন (আরএসও) এ দু’সন্ত্রাসী বাহিনী প্রায় ৩০-৪০ জনের একটি দল জড়ো হয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে জড়িয়ে পড়েন।এ ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।দু’সন্ত্রাসী বাহিনীর মধ্যেই প্রায় ঘন্টাখানেক গোলাগুলি চলে।এ ঘটনার খবর পেয়ে এপিবিএন পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছলে ঘটনাস্থল থেকে দু’সন্ত্রাসী বাহিনীর সদস্যরা পালিয়ে যান।পরবর্তীতে পুলিশ ৩ জনের মরদেহ উদ্ধার করেন।

অপরদিকে একই সময় রোহিঙ্গা ক্যাম্প -১৭ এর সি/৭৭ ব্লকে আরসা সন্ত্রাসী ১০/১২ জনের একটি দল আবুল কাসেম নামের একজন সাধারণ রোহিঙ্গা কে আরএসও এর সোর্স সন্দেহে মাথায় গুলি করে হত্যা করেন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম হোসাইন জানান,রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলির ঘটনায় নিহতদের লাশ গুলো উদ্ধার করা হয়েছে।এবং সুরতহাল রিপোর্ট তৈরি পর তাদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে ওসি জানায়।

পাঠকের মতামত

মেরিনড্রাইভ সড়কে বর যাত্রীবাহী মাইক্রোবাস দুমড়েমুচড়ে আহত-৪

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের মেরিনড্রাইভ সড়কে বরযাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়েমুচড়ে মারাত্মকভাবে ...

হোয়াইক্যংয়ে অবৈধভাবে কবরস্থানে স্থাপনা নির্মাণ ইউএনও’র উচ্ছেদ

           প্রতিনিধি। টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের কবরস্থানের জায়গা জোরপুর্বক দখল করে ...

অস্ত্র-গুলিসহ আটক-১

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি সহ এক রোহিঙ্গাকে গ্রেফতার করেছে আর্মড ...

স্ত্রী-সন্তানের সাথে অ্যাম্বুলেন্সে করে শেষবার কক্সবাজার এলেন শাহ জালাল

            ডেস্ক রিপোর্ট বেইলি রোড ট্র্যাজেডিতে মারা যাওয়া কাস্টমস কর্মকর্তা ও তার স্ত্রী-সন্তানের মরদেহ ...