ডেস্ক নিউজ
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩ ৭:১৩ পিএম

মুকুল কান্তি দাশ,চকরিয়া:
কক্সবাজারের চকরিয়ায় টমটম চুরির অপবাদ দিয়ে মোহাম্মদ ওমর সানী প্রকাশ জিশান (২৫) নামের এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় জড়িত আছে কিনা জিজ্ঞাসাবাদ করতে মহিউদ্দিন নামের আরেক যুবককে হেফাজতে নিয়েছে পুলিশ।
মঙ্গলবার (২৮ নভেম্বর) ভোরে উপজেলার বদরখালী ইউনিয়নের কুতুবনগর পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত জিশান ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ কুতুবদিয়া পাড়ার মোহাম্মদ নাছির উদ্দিনের ছেলে। নিহত যুবক জিশান দেড় বছর বয়সি এক কন্যা সন্তানের জনক ও টমটম চালক। মৃত্যুর বিষয়টি নিশ্চিত চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।
তিনি বলেন, বদরখালীর কযেকজন ব্যক্তি ফোনে জানিয়েছেন টমটম চুরির অপবাদে চালক জিশানকে হত্যা করা হয়েছে। তবে সঠিক বিষয়টি জানা যাবে তদন্তের পর।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক ডা.আবু জাফর মোহাম্মদ সাদেক জানান, বদরখালী থেকে আহত জিশানকে রুবেল নামের এক ব্যক্তি মঙ্গলবার বেলা সোয়া ১টার দিকে হাসপাতালে এনে ভর্তি করায়। ওইসময় জিশান অজ্ঞান ছিলো।
হাসপাতালে এসে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করেছেন চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার প্রামাণিক। তিনি বলেন, বেলা আড়াইটার দিকে ঘটনা শুনে হাসপাতালে এসে বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদেও পর সন্ধ্যা ৬টার দিকে সুরতহাল রিপোর্ট তৈরী করি। এসময় মরদেহের শরীরের দৃশ্যমান কোন আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। এই রিপোর্ট লেখা মরদেহ হাসপাতালে ছিলো।
এদিকে, নিহতের মামা মোহাম্মদ এনামুল হক জানান, সোমবার সন্ধ্যায় রুবেল ও রিয়াদ নামের দুইজনসহ আমার ভাগিনা জিশান তার বড় খালা রহিমা বেগমের শ^শুড় বাড়ি কক্সবাজার সড়কের লিং রোড় এলাকায় যায়। সেখান থেকে তারা রাতে ওই টমটম নিয়ে চকরিয়ায় ফিরছিলো। রাত ১১টায় খালাতো ভাই মোহাম্মদ মোজাহেদ ফোন করে জিশান থেকে জানতে পারে তারা চকরিয়ার ডুলহাজারায় পৌছেছে।
মামা এনাম আরও বলেন, বদরখালীর কুতুবদিয়া পাড়া লাগোয়া কুতুবনগর পাড়ায় মঙ্গলবার ভোরের কোন একসময় জিশানকে কৌশলে হত্যার চেষ্টা চালায়। সেই অজ্ঞান হলে রুবেলরা বিভিন্ন স্থানে জ্ঞান ফেরানোর চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বেলা সোয়া ২টার দিকে হাাসপাতালে মারা যায় জিশান।

পাঠকের মতামত

  • ভারী বর্ষনের ফলে টেকনাফের নিম্নাঞ্চল প্লাবিত
  • সেন্টমার্টিন-টেকনাফ সহ ৫ইউনিয়নে ২০ হাজার মানুষ পানি বন্দি
  • উখিয়ায় পাহাড় ধ্বসের ঘটনায় এখনো উদ্ধার অভিযানে কাজ করছে র‍্যাব,পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা.
  • উখিয়ায় পাহাড় ধসে স্কুলছাত্র নিহত
  • উখিয়ায় পৃথক পাহাড় ধসে ৮ রোহিঙ্গাসহ নিহত-১০
  • প্রাচীনতম হ্নীলা শাহমজিদিয়া আলিম মাদ্রাসা প্রাক্তন ছাত্রপরিষদের ঈদপূর্ণমিলনী
  • টেকনাফে নিজের ছুরিকাঘাতে প্রাণ গেল তরুণের
  • রামুতে কোরবানি পশুর লাথিতে একজনের মৃত্যু
  • টেকনাফে বিজিবির পৃথক অভিযানে দেড় লক্ষ ইয়াবা উদ্ধার, আটক-১
  • মিয়ানমার সীমান্ত পরিস্থিতি পর্যবেক্ষণে সেন্টমার্টিন পরিদর্শন করলেন বিজিবি মহাপরিচালক
  • সেন্টমার্টিন-টেকনাফ সহ ৫ইউনিয়নে ২০ হাজার মানুষ পানি বন্দি

               জাহাঙ্গীর আলম,টেকনাফ( কক্সবাজার) সংবাদদাতা ভারী বৃষ্টি’র কারনে কক্সবাজারের টেকনাফ- সেন্টমার্টিন সহ ৫টি ইউনিয়নে প্রায় ...

    উখিয়ায় পাহাড় ধ্বসের ঘটনায় এখনো উদ্ধার অভিযানে কাজ করছে র‍্যাব,পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা.

               টেকনাফ প্রতিনিধি : টানা ভারী বৃষ্টি’র কারনে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পাহাড় ধসে রোহিঙ্গা ও ...

    প্রাচীনতম হ্নীলা শাহমজিদিয়া আলিম মাদ্রাসা প্রাক্তন ছাত্রপরিষদের ঈদপূর্ণমিলনী

               টেকনাফ প্রতিনিধি: টেকনাফের হ্নীলার ঐতিহ্যবাহী প্রাচীনতম দ্বিনি শিক্ষাপ্রতিষঠান শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাক্তন ...