ডেস্ক নিউজ
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩ ৬:৫৭ পিএম

 

 নিজস্ব প্রতিনিধি।।

কক্সবাজারের টেকনাফ সীমান্তে অভিযান চালিয়ে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার আনুমানিক মুল্য ৪ কোটি টাকা বলে জানায় বিজিবি।

 

সোমবার (২৭-নভেম্বর) ভোরে টেকনাফের সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে এ ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়কলে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ এসব তথ্য নিশ্চিত করে জানান, মিয়ানমার থেকে মাদকের একটি চালান টেকনাফের আলুগোলা এলাকা দিয়ে বাংলাদেশে আসতে পারে; এমন তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে বেড়িবাঁধের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান নেয় বিজিবির কয়েকটি টিম। কিছুক্ষণ পর তিন ব্যক্তি তিনটি থলে কাঁধে নিয়ে নাফনদী পার হয়ে সীমান্তের শূন্য লাইন অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে আলুগোলা এলাকার দিকে আসছিল। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে।

তিনি আরও জানান, টহলদলের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর সময় তাদের কাঁধে থাকা ৩টি থলে মাটিতে পড়ে যায় এবং চোরাকারবারীরা পার্শ্ববর্তী গ্রামের ভিতরে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে লুঙ্গি দিয়ে মোড়ানো থলে থেকে ৩টি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়। উদ্ধার করা ব্যাগের ভিতর থেকে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

 

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...

টেকনাফ সমুদ্রে মাছ ধরার ট্রলার ডুবিতে নিখোঁজ-১

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে বঙ্গোপসাগরের শাহপরীর দ্বীপের কাছাকাছি একটি ফিশিং ট্রলার ডুবির ...

তিন ঘন্টা বন্ধ ছিল যান চলাচল কোটা সংস্কারের দাবীতে উখিয়ায় হাজারো শিক্ষার্থীর বিক্ষোভ

          পলাশ বড়ুয়া ও শহীদুল ইসলাম:: কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর দেশের বিভিন্ন স্থানে পুলিশ ...