প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩ ১২:১১ এএম

 

শহিদুল ইসলাম, উখিয়া::
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে দুু গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। উভয় পক্ষের গোলাগুলিতে এক রোহিঙ্গা নিহত হয়েছেন।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম হোসেন জানিয়েছেন। এসময় আরো ও একজন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। গুলিবিদ্ধ রোহিঙ্গা কে বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।নিহত হলো উখিয়ার ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত নজির হোসেনের ছেলে সুলতান আমিন(৩০)।

গুলিবিদ্ধ রোহিঙ্গা হলেন বাদু মিয়ার ছেলে ইমাম হোসেন(৩৬)।বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রোববার (১৯ নভেম্বর) রাত নয়টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ও সি ব্লকের এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম হোসেন বলেন, রোববার রাতে উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি ও ডি ব্লকে আরসা ও আরএসও’র সন্ত্রাসী গ্রুপ আগ্নেয়াস্ত্র নিয়ে অবস্থানের এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের মধ্যে বেশি থেমে থেমে গুলির ঘটনা ঘটে। সেখানে সুলতান আমিন নামের এক সাধারণ রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোহিঙ্গাদের দুই সন্ত্রাসী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে এ খুনের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তারপরও কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে এ ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...