প্রকাশিত: নভেম্বর ৪, ২০২৩ ১:৩২ পিএম

শহিদুল ইসলাম, উখিয়া::

কক্সবাজারের উখিয়ায় কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। এ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এবারের প্রতিপাদ্যে পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি। উখিয়া থানা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উখিয়া থানা কম্পাউন্ড থেকে উখিয়া থানা রোড প্রদক্ষিণ করে এক আলোচনা সভায় মিলিত হয়।

র‍্যালিতে উপস্থিত ছিলেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মো. রাসেল, উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও রত্নাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা সহ থানার বিভিন্ন পদস্থ কর্মকর্তাবৃন্দ, কমিউনিটি পুলিশিংয়ের সদস্যবৃন্দ প্রমুখ।

বক্তারা বলেছেন মাদক, অনলাইন জুয়া, নারী ও শিশু নির্যাতন, চুরি, ইভটিজিং সহ নানাবিধ অপরাধ নির্মূল করার লক্ষ্যে পুলিশকে যথাসময়ে তথ্য দিয়ে সহায়তা করতে এবং অপরাধ দমনে পুলিশ ও জনগণের সম্মিলিত প্রচেষ্টায় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে, একটি অপরাধমুক্ত নিরাপদ বাসযোগ্য সমাজ গড়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ উখিয়ায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...