প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩ ৫:০১ পিএম

কাপ্তাই প্রতিনিধি::
কাপ্তাইয়ের কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র অভ্যন্তরের ফুলবাগান এলাকার জঙ্গলের মধ্যে গাছের নিচে একব্যক্তির অর্ধগলিত লাশ পাওয়া গেছে ।

 

মঙ্গলবার (৩ অক্টোবর) বেলা ১০ টার পর লাশটি পাওয়া যায় বলে জানান কাপ্তাই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মঈন উদ্দিন।

তিনি জানান, উদ্ধারকৃত লাশটি মোঃ জাফরের (৪৫)। তার পিতার নাম মোঃ সিদ্দিক। তার বাড়ি ভোলা জেলায় হলেও তিনি কাপ্তাই প্রজেক্ট এলাকার নিউ মার্কেট বাজারে একা বসবাস করতেন। সে গাছ কাটার কাজ করতো। মৃত জাফরের সাথে কাজ করা সঙ্গী এবং তার আত্মীয় স্বজনরা জানান, গত ১৬ -১৭ দিন ধরে জাফরের কোন খবর পাওয়া যাচ্ছিল না।

ইউপি সদস্য মঈন উদ্দিন আরও জানান, জাফরের সাথে কাজ করা কবির নামে একব্যক্তির সাথ যোগাযোগ করলে সে জানায়, প্রায় তিনমাস ধরে তিনি গাছ কাটে না, প্রকৃতপক্ষে কবির গত ২০ দিন আগেও গাছ কেটেছে।

কবিরের কাছ থেকে জাফর শেষ কখন গাছ কেটেছে সেই লোকেশানের খবর নিয়ে গ্রাম পুলিশ এবং এলাকাবাসীকে নিয়ে ফুলবাগান এলাকায় গিয়ে দেখতে পাই, গাছের নীচে একটি লাশ চাপা পড়ে আছে। লাশটির মাথা শরীর থেকে বিচ্ছিন্ন। পরে পিডিবি কর্তৃপক্ষ এবং পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। ইউপি সদস্য মঈন এবং এলাকাবাসীর ধারনা, এটা পরিকল্পিত হত্যাকান্ড।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান জানান, লাশ পাওয়ার খবর পেয়ে আমরা বেলা ১২ টার দিকে পুলিশ ফোর্স সহ ওই এলাকায় গিয়ে লাশটি উদ্ধার করি।

পরবর্তীতে ময়নাতদন্তের জন্য লাশটি রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তিনি বলেন, ময়নাতদন্ত শেষ না হওয়া পর্যন্ত এবিষয়ে কিছু বলা যাবে না।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ কাপ্তাই প্রজেক্ট এলাকায় অর্ধগলিত লাশ উদ্ধার

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ঝিনুক উদ্ধার 

             আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনে অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ...

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...