প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১২:৪৯ এএম

শহিদুল ইসলাম::
কক্সবাজারের টেকনাফ থেকে পর্যটক সহ ২২ জন যাত্রী স্পিডবোট যোগে সেন্টমার্টিন যাওয়ার পথে সাগরের মাঝ পথে স্পিডবোট ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় ২১ জনকে উদ্ধার করেন কোস্টগার্ড। এবং এক মহিলার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহত মহিলা -সেন্টমার্টিন দ্বীপ ডেইল পাড়ার আব্বাস আলীর স্ত্রী ফিরোজা খাতুন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ২টার টার দিকে সেন্টমার্টিন যাওয়ার পথে সাগরের মাঝখানে এ ঘটনা ঘটে।

সুত্রে জানা গেছে,শুক্রবার দুপুরে সাড়ে ২টার দিকে টেকনাফ ঘাট থেকে পর্যটক সহ ২২ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট সেন্টমার্টিনের উদ্দেশ্যে রওনা করেন।

স্পিডবোটটি সেন্টমার্টিনের কাছাকাছি গেলে সাগর উত্তাল ঢেউ এর ধাক্কায় বোর্টটি ডুবে যায়। পরে বিষয়টি কোস্ট গার্ড খবর পেলে তারা দ্রুত ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করেন। এঘটনায় ২১ জনকে জীবিত উদ্ধার করা গেলেও ফিরোজা খাতুন নামের এক মহিলার মৃত্যু হয়।

এব্যাপারে টেকনাফ উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মো. আদনান চৌধুরী বলেন,টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে সাগরের মাঝ পথে একটি স্পিডবোটটি দুঘটনার কবলে পড়ে।এঘটনায় ২১ কে জীবিত উদ্ধার করেন কোস্ট গার্ড।এবং সেন্টমার্টিনের বাসিন্দা এক মহিলা মারা গেছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ সেন্টমার্টিন যাওয়ার পথে স্পিডবোট ডুবিতে নিহত-১

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ঝিনুক উদ্ধার 

             আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনে অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ...

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...