প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩ ৮:৩২ পিএম

 

উখিয়া প্রতিনিধি::
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন জাতিসংঘের নিরাপত্তা ও সুরক্ষা বিষয়ক সহকারী সেক্রেটারি জেনারেল উনাইসি লুতু ভুনিওয়াকা। রোহিঙ্গাদের সার্বিক বিষয়ের উপর খোঁজ খবর নেন। সহকারী সহকারি সেক্রেটারি জেনারেল রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন এর কার্যক্রম এবং জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশ পুলিশের কর্মকাণ্ডের ভুয়সী প্রশংসা করেন।

মঙ্গলবার সকাল১১টা বিকাল ৩টা পর্যন্ত উখিয়ার একাধিক রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন।
১৪- এপিবিএন এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল সত্যতা নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, তিনি রোহিঙ্গাদের পাশাপাশি রোহিঙ্গা শিবিরের পরিস্থিতি দেখভালের সঙ্গে যুক্ত জাতিসংঘ শরণার্থী সংস্থা ইউএনএইচসিআর-এর কর্মকর্তা, জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচি এবং মানবিক সহায়তায় যুক্ত অন্যান্য সংস্থার কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন।

একইসঙ্গে এপিবিএনের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন এবং শরণার্থী শিবিরের সামগ্রিক নিরাপত্তা পরিস্থিতি কেমন, সেটা সরেজমিনে জানার চেষ্টা করেন। এর আগে জাতিসংঘের সহকারী মহাসচিব গতকাল সোমবার সকালে কক্সবাজারে আসেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের সহকারী মহাসচিবসহ ৯ সদস্যের প্রতিনিধি দল

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...