ডেস্ক নিউজ
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩ ৫:০০ পিএম , আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৩ ৫:০৩ পিএম

 

শহিদুল ইসলাম ::

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি(আরসার)১০/১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপকে আটক করতে গেলে তাদের ছুঁড়া গুলিতে দুই এপিবিএন পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে।গুরুতর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহতরা হলেন উখিয়ার ১৪ এপিবিএন পুলিশে কর্মরত কনস্টেবল জানে আলম ও ইমরুল হাসান শুভ।

সোমবার (১৮ সেপ্টেম্বর)সন্ধা ৭টার দিকে উখিয়ার ক্যাম্প-৫ এর ডি/৫ এবং ক্যাম্প-৬ এর সি/৬ ব্লকের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে।গোলাগুলির এ
তথ্যটি নিশ্চিত করেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ অধিনায়ক পুলিশ সুপার মো. সাইফুজ্জামান।

তিনি জানান,সোমবার আনুমানিক সন্ধা ৭টার দিকে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ আরসার একটি দল ক্যাম্প-৫ এর ডি/৫ এবং ক্যাম্প-৬ এর সি/৬ ব্লকের মধ্যবর্তী এলাকায় অবস্থান করছেন।এমন তথ্য পেয়ে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন নৌকার মাঠ ক্যাম্পের টহল দল ঘটনাস্থলে পৌঁছলে আরসার সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে ৪/৫ রাউন্ড গুলি ছুঁড়েন।এসময় তাদের ছুঁড়া গুলিতে জানে আলম ও ইমরুল হাসান শুভ নামে দুই পুলিশ কনস্টেবলের ডান হাতে গুলি লাগে।

তিনি আরও জানান,পরবর্তীতে ঘটনাস্থল থেকে আহত দুই পুলিশ সদস্যদের উদ্ধার করে নিকটস্থ ক্যাম্প-৭ এর ফ্রেন্ডশিপ হাসপাতালে নিয়ে গিয়ে তাদের চিকিৎসা দেওয়া হয়।এবং এ ঘটনায় জড়িতে গ্রেফতার সহ টহল বাড়ানো হয়েছে বলে তিনি জানায়।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...