প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩ ৫:১৮ পিএম

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি::
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে কাপ্তাই ব্যাটালিয়নের (৪১ বিজিবি) উদ্যোগে মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় ওয়াগ্গাছড়া বিজিবি সদর দপ্তরে ৫৫ জনকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা সহ বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

ব্যাটালিয়নের মেডিকেল অফিসার ক্যাপ্টেন ডাঃ সুস্মিত শোভন দাশ এই মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন।

পরে ৪১ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল সাব্বির আহমেদ, এএসসি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় মোট ১শ’ ৫০টি পরিবারের মাঝে পরিবারপ্রতি ৮ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি মসুর ডাল এবং ১ কেজি চিনিসহ খাদা সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন। সাম্প্রদায়িকতার বিষবাষ্প সকল ধরনের উন্নয়নকে বাধাগ্রস্ত করে। সেক্ষেত্রে বাংলাদেশে সকল সম্প্রদায়ের লোকজন কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে বসবাস করে আসছে। এই বাংলাদেশই বঙ্গবন্ধু চেয়েছিলেন।

পরে কাপ্তাই উপজেলার ৬টা মৌজার হেডম্যান ও কারবারীদের ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ৩২২ নং নারানগিরি মৌজার হেডম্যান উবাথোয়াই চৌধুরী, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ ব্যাটালিয়নের বিভিন্ন পদবির সদস্যরা ও কারবারীরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ কাপ্তাই ৪১ বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্প ও খাদ্য সামগ্রী বিতরণ

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...