প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩ ৯:৩৮ পিএম

 

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি::

কক্সবাজার-টেকনাফের মহাসড়কে টমটম(ইজিবাইক) চালকের আড়ালে ইয়াবা পাচার করা সময় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ এক যুবককে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ।

গ্রেফতার যুবক-টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আকবর পাড়ার আবু তাহেরের ছেলে নুরুল মোস্তফা (২২)।

সোমবার(১৪ আগস্ট)দিবাগত রাত ১ টার দিকে কক্সবাজারের-টেকনাফের মহাসড়ক রঙ্গীখালি মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজের সামনে থেকে টমটম (ইজিবাইক)যোগে ইয়াবা পাচার করার সময় তাকে গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করেন হোয়াইক্যং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ কাইয়ুম চৌধুরী।

ওসি বলেন,গোপন সুত্রে জানতে পারি টমটম(ইজিবাইক) চালকের আড়ালে নুরুল মোস্তফা (২২) নামের এক যুবক দীর্ঘদিন ধরে হাইওয়ে সড়ক দিয়ে ইয়াবা পাচার করে আসছিল।সবর্শেষ ওই যুবক সোমবার দিবাগত রাত ১ টার দিকে টমটম(ইজিবাইক)নিয়ে হ্নীলা বাজারের
দিকে যাচ্ছিল।

এমন সংবাদ পেয়ে হোয়াইক্যং হাইওয়ে থানার এসআই মো. সিরাজুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম কক্সবাজার-টেকনাফ মহাসড়ক রঙ্গীখালি মঈনউদ্দিন মেমোরিয়াল কলেজের সামনে থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেফতার করা হয়।এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত টমটম(ইজিবাইকটিও)জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন,গ্রেফতার যুবককের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে ওসি জানায়।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ টেকনাফে টমটম চালকের আড়ালে ইয়াবা পাচারে এক যুবক গ্রেফতার

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...