প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩ ১০:৩৭ পিএম

 

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি
কাপ্তাই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে অবৈধভাবে পাচারকালে ৩শ’ লিটার দেশীয় তৈরী চোলাই মদ জব্দ করেছে। এসময় মদ পাচারকারী সন্দেহে দুই ব্যক্তিকে আটক করা সহ ১টি পিকআপ জব্দ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১২ আগস্ট) ভোর প্রায় সাড়ে ৬টায় কাপ্তাই উপজেলা সদরের কাপ্তাই-চট্টগ্রাম সড়কের বড়ইছড়ি মৎস্য চেক পোস্টের সামনে কাপ্তাই থানার এসআই মোঃ ইমাম উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান চালায়। এসময় ওয়াগ্গা ইউনিয়নের কুকিমারা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে অবৈধ ভাবে দেশীয় তৈরী চোলাই মদ পাচারের প্রস্তুতি কালে সন্দেহ ভাজন একটি পিকআপ আটক করা হয়।

আটক পিকআপ তল্লাশি করে ৮টি বস্তায় ৩শ’ লিটার দেশীয় তৈরী চোলাই মদ জব্দ, ও পাচারকাজে জড়িত সন্দেহে ২ জনকে আটক এবং ১টি পিকআপ জব্দ করতে সক্ষম হয় বলে কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন জানান। আটককৃত রবিউল হোসেন প্রকাশ হৃদয় (২৭) চট্টগ্রাম জেলাধীন রাউজান উপজেলার রহমতপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে এবং অপরজন আকিব হোসেন (১৯) একই উপজেলার আলম সেক্রেটারি বাড়ির মোঃ রফিকের ছেলে বলে জানায় ওসি। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে গাড়ির চালক পালিয়ে যায়। উদ্ধারকৃত চোলাই মদের বর্তমান বাজার মূল্য ৯০ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে।

থানার এসআই ইমাম উদ্দিন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কাপ্তাই থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন।

আসামী দুজনকে শনিবার রাঙামাটি বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্র জানায়।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে চোলাই মদ সহ আটক- ২

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...