প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩ ৮:৫৬ পিএম
নিজস্ব প্রতিবেদক::
কক্সবাজারের উখিয়ায় ৪০ হাজার ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। শনিবার (১২ আগস্ট)  উপজেলার পালংখালী ইউনিয়নের আঞ্জুমান পাড়া খায়েরের ঘের নামক এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো মো. আরাফাত (২০), পিতা মো. আব্দুল হাকিম এবং মো. সিফাত (১৯), পিতা মো. আব্দুস ছালাম। তারা উভয়ই উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের আঞ্জুমান পাড়ার বাসিন্দা।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পালংখালী বিওপির একটি চৌকস আভিযানিক টহল দল সীমান্ত শূন্য লাইন হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান পরিচালনা করে তাদের আটক করে। তাদের কাছ থেকে ৪০,০০০ পিসবার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে উখিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
বিজিবির কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির বাস্তবায়নে বিজিবি কঠোর অবস্থানে রয়েছে। মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ ৪০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...