ডেস্ক নিউজ
প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩ ২:৪৩ পিএম , আপডেট: জুলাই ১৮, ২০২৩ ২:৪৫ পিএম

নিজস্ব প্রতিবেদক::

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় চলন্ত সিমেন্ট বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দিয়েছে যাত্রীবাহী বাস। এতে বাসের যাত্রীসহ ২ জন নিহত ও চালকসহ তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ জুলাই) সকাল পৌনে ৭ টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর দরগাহগেট এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া নবীনগর থানার নাসিরাবাদ এলাকার জামাল হোসেনের ছেলে টিপু সোলতান (২২), যশোর জেলার শার্শা উপজেলার সুবর্ণ খালী এলাকার মো. আবু হাসানের ছেলে তালহা জোবায়ের সাজিদ (২১)।

এ ঘটনাঢ আহতদের পরিচয় নিশ্চিত করতে না পারলেও তাদের উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ খোকন কান্তি রুদ্র।

তিনি বলেন, সকালে কক্সবাজারের দিকে যাচ্ছিল সিমেন্ট বোঝাই ট্রাক ও যাত্রীবাহী একটি বাস। গাড়ী দুটি উত্তর হারবাং এলাকায় পৌঁছলে ট্রাকের পেছনে ধাক্কা দেয় বাসটি। এতে বাসে থাকা ২ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে।

ইনচার্জ খোকন কান্তি রুদ্র বলেন, ঘটনা কবলিত গাড়ী ২ টি জব্দ করা হয়েছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ আহত-৩

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...