ডেস্ক নিউজ
প্রকাশিত: জুলাই ৪, ২০২৩ ১:৩৩ এএম , আপডেট: জুলাই ৪, ২০২৩ ১১:১৮ এএম

 

নিজস্ব প্রতিবেদক::

উখিয়ায় বৌদ্ধ ভিক্ষু আহতের ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব।

৩ জুলাই রাত সাড়ে ১০টার দিকে তিনি হলদিয়াপালং ইউনিয়নের অন্তর্গত মরিচ্যা শ্রাবস্তী বৌদ্ধ বিহারের ঘটনাস্থল পরিদর্শন কালে ইউএনও ঘটনা সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করেন এবং আহত ধর্ম জ্যোতি ভান্তের শারীরিক অবস্থা সম্পর্কে খবর নেন।

পরে তিনি গ্রামবাসীর নিরাপত্তার স্বার্থে স্থানীয়দের সহযোগিতায় ইউপি সদস্য মনজুর আলমকে এলাকায় লাইটিং ব্যবস্থাসহ পাহারাদার নিয়োগের পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন, অধ্যাপক রনজিত বড়ুয়া, শিক্ষক মিলন বড়ুয়া, উপজেলা অফিস সহকারী মিলন বড়ুয়া, বৌদ্ধ নেতা রূপন বড়ুয়া, দীনেশ বড়ুয়া, চামু বড়ুয়া, বাংলাদেশ বৌদ্ধ সমিতি যুব’র উখিয়া শাখার সাধারণ সম্পাদক মধু বড়ুয়া, সন্তোষ বড়ুয়া, মিদুল বড়ুয়া প্রমুখ।

উল্লেখ্য, ৩ জুলাই ভোর রাতে অধ্যক্ষ শ্রীমৎ ধর্ম জ্যোতি ভিক্ষুকে হামলা করে রক্তাক্ত অবস্থায় রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৫ম তলায় ২৮ নং ওয়ার্ডে ২৪ নং সিটে ভর্তি আছেন বলে জানিয়েছেন বাংলাদেশ বৌদ্ধ সমিতি যুব এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার বড়ুয়া।

এর আগে খবর পেয়ে পুলিশ একই এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে হুমায়ুন কালু, বিহার কমিটির সভাপতি মিলন বড়ুয়া এবং তার পিতা অরুণ বড়ুয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়।

ঘটনার সত্যতা উদঘাটনে নিবিড় ভাবে পর্যবেক্ষণ করছে এমনটি জানিয়েছেন উখিয়া থানা পুলিশ।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ উখিয়ায় বৌদ্ধ ভিক্ষু আহতের ঘটনাস্থল পরিদর্শন করেছেন

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...