প্রকাশিত: জুন ১৯, ২০২৩ ১২:৩৭ পিএম

 

উখিয়া প্রতিনিধি::
কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আরসা ও আরএসও ‌দু’পক্ষের গোলাগুলিতে এক যুবক নিহত হয়েছে। অপরদিকে গলায় ফাঁস লাগিয়ে এক যুবকের আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

নিহতরা হলো-উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প -১০ এর ব্লক এফ/১৪ সিরাজ হোসেনের ছেলে ইমান হোসেন(১৮)।

অপরজন উখিয়ার পূর্ব দরগাহবিলের ঠান্ডা মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম(২৮) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

সোমবার (১৯ জুন) উখিয়া রোহিঙ্গা ক্যাম্প ও উখিয়ার পূর্ব দরগাহবিলের এ ঘটনা ঘটে।

স্থানীয়দের দেওয়া তথ্যমতে জানা যায়, সোমবার সকাল ৮টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-০৮ ওয়েষ্টে এ /,১৪,১৫ ব্লকে আরসা ও আর এস ও দের মধ্যে গোলাগুলি হয়। গোলাগুলিতে উভয় গ্রুপের মধ‍্যে ২০/২৫ রাউন্ড ফায়ার হয় ।

এ ঘটনায় ইমান হোসেন (১৮)আর এস ও সদস্য গুলি বিদ্ধ হয়ে আহত হয়। রোহিঙ্গারা তাদেরকে উদ্ধার করে ক্যাম্প ০৯ এর আই এম ও হাসপাতালে চিকিৎসা জন্য নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর ইমান হোসেন মারা যান।

অপরদিকে, উখিয়ার পূর্ব দরগাহবিল জাহাঙ্গীর আলম নামের এক যুবক রবিবার ১৮জুন রাত অনুমান ১০টার দিকে খাওয়া দাওয়া শেষে স্ত্রী ও এক মেয়ে সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর রাত্রীবেলা যেকোন সময় সকলের অজান্তে নিজ ঘর হতে গোপনে বের হয়ে যায়।

সোমবার সকাল অনুমান ৬ টার দিকে তাহার পূর্ব-উত্তর পাশে অনুমান ১৫০ গজ দুরে একটি আম বাগানে স্থানীয় লোকজন তাহার লাশ জুলন্ত অবস্থায় দেখতে পান। প্রাথমিকভাবে জানা যায় যে, তিনি একজন মানসিক রোগী ছিলেন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মোহাম্মদ আলী জানান, রোহিঙ্গা ক্যাম্প সহ উখিয়া পূর্ব দরগাহবিলের পৃথক ঘটনায় দু’জন নিহত হয়েছে। নিহতদের লাশ দুটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয় বলে ওসি জানায়।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ উখিয়ায় পৃথক ঘটনায় রোহিঙ্গাসহ দুজন নিহত

মেরিনড্রাইভ সড়কে বর যাত্রীবাহী মাইক্রোবাস দুমড়েমুচড়ে আহত-৪

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের মেরিনড্রাইভ সড়কে বরযাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়েমুচড়ে মারাত্মকভাবে ...

হোয়াইক্যংয়ে অবৈধভাবে কবরস্থানে স্থাপনা নির্মাণ ইউএনও’র উচ্ছেদ

           প্রতিনিধি। টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের কবরস্থানের জায়গা জোরপুর্বক দখল করে ...

অস্ত্র-গুলিসহ আটক-১

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি সহ এক রোহিঙ্গাকে গ্রেফতার করেছে আর্মড ...

স্ত্রী-সন্তানের সাথে অ্যাম্বুলেন্সে করে শেষবার কক্সবাজার এলেন শাহ জালাল

            ডেস্ক রিপোর্ট বেইলি রোড ট্র্যাজেডিতে মারা যাওয়া কাস্টমস কর্মকর্তা ও তার স্ত্রী-সন্তানের মরদেহ ...